kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

৯৯৯-এর ফোনে ডুবে যাওয়া ট্যাক্সিক্যাবের খোঁজে পুলিশ ফায়ার সার্ভিস

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২২ জুলাই, ২০১৯ ০০:০১ | পড়া যাবে ২ মিনিটে



৯৯৯-এর ফোনে ডুবে যাওয়া ট্যাক্সিক্যাবের খোঁজে পুলিশ ফায়ার সার্ভিস

ছবি: কালের কণ্ঠ

সাভারের আমিনবাজারে সালেহপুর ব্রিজ থেকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্যাক্সিক্যাব তুরাগ নদে পড়ার খবরে সেখানে ভিড় জমিয়েছে পুলিশ, ফায়ার সার্ভিস, সাংবাদিক ও উৎসুক জনতা। এর আগে জসিম নামে এক যুবক ৯৯৯-এ ফোন করে এই খবর জানিয়েছে বলে জানায় ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের ৫নং জোনের কমান্ডার আনোয়ারুল হক রাত ৯টার দিকে এই তথ্য জানান। 

এই কর্মকর্তা বলেন, ৯৯৯-এর খবরে আমিনবাজার সালেহপুর ব্রিজের নিচে তুরাগ নদে একটি ট্যাক্সি পানিতে পড়ে গেছে বলে জানতে পারেন তারা। পরে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা জানার চেষ্টা শুরু করেন তারা। তবে পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে একটি প্রাইভেটকার পানিতে পড়ে গেছে বলে তারা জানতে পারেন। পরে ঢাকা থেকে ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে পানিতে তল্লাশি শুরু করলেও রাত সাড়ে ১০টা নাগাদ তুরাগ নদে ডুবে যাওয়া কোনো যানের সন্ধান পায়নি।

আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জামালউদ্দিন জানান, রাত সোয়া ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সালেহপুর ব্রিজের উত্তর পাশে নিয়ন্ত্রণ হারিয়ে একটি হলুদ রঙের ট্যাক্সিক্যাব পড়ে যায়। তবে ট্যাক্সিক্যাবে কতজন যাত্রী ছিলেন সে ব্যাপারে কিছুই জানাতে পারেননি তিনি।

৯৯৯-এ ফোন করে পানিতে ট্যাক্সিক্যাব পড়ে যাওয়ার খবর জানানো প্রত্যক্ষদর্শী সেই জসিম জানান, রাতে রিকশাযোগে যাচ্ছিলেন তিনি। এ সময় ঢাকামুখী একটি হলুদ রঙের ট্যাক্সিক্যাব সামনে থাকা একটি বাসকে ওভারটেকিংয়ের চেষ্টা করছিল। পরে ট্যাক্সিক্যাবটি সালেহপুর ব্রিজের কিছু দূর আগেই নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে গেলে তিনি দ্রুত ৯৯৯-এ ফোন করে জানান। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছান। 

মন্তব্য



সাতদিনের সেরা