kalerkantho

সোমবার। ১৯ আগস্ট ২০১৯। ৪ ভাদ্র ১৪২৬। ১৭ জিলহজ ১৪৪০

চোখ হারাতে বসা সেই স্কুলছাত্র রাব্বিকে ঢাকায় স্থানান্তর

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

২১ জুলাই, ২০১৯ ১৯:২৯ | পড়া যাবে ২ মিনিটে



চোখ হারাতে বসা সেই স্কুলছাত্র রাব্বিকে ঢাকায় স্থানান্তর

মাদকাসক্ত ব্যক্তির এলোপাতাড়ি আঘাতে চোখ হারাতে বসা কুলাউড়ার সেই স্কুলছাত্র রাব্বির চোখের অপারেশন আজ রবিবার দুপুরে ঢাকা শেরেবাংলা নগর জাতীয় চক্ষুবিজ্ঞান ইন্সটিউটে সম্পন্ন হয়েছে। ডান চোখের মনিতে গুরুতর আঘাতপ্রাপ্ত এই ছাত্রের চোখের অপারেশন সম্পন্ন হলেও পুরোপুরি দৃষ্টিশক্তি ফেরা নিয়ে সংশয় প্রকাশ করেছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। এমনটি জানিয়েছেন ঢাকায় হাসপাতালে থাকা রাব্বির নানা মিছির আলী।

১৮ জুলাই বৃহস্পতিবার দুপুরে কুলাউড়া পৌর শহরের দক্ষিণ চাতলগাঁও এলাকার শরফু মিয়ার বাসায় আব্দুল আহাদ নামে এক মাদকাসক্ত ব্যক্তি কোনো কারণ ছাড়াই বাঁশের টুকরো দিয়ে উপর্যুপরি আঘাতে প্রতিবন্ধী রিকশা ড্রাইভার মনসুর আলীর ছেলে রবিউল হোসেন রাব্বিকে (৮) গুরুতর আহত করে। রাব্বি কুলাউড়া পৌর শহরের আলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

গুরুতর আহত রাব্বিকে প্রথমে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসা নিলেও অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকা শেরেবাংলা নগর জাতীয় চক্ষুবিজ্ঞান ইন্সটিটিউটে চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। চোখের মনিতে গুরুতর আহত রাব্বিকে মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী রবিবার দুপুরে অপারেশন করা হয়।

এদিকে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান রবিবার রাতে জানান, স্কুলছাত্র রাব্বীকে মারধরের ঘটনায় তার বাবা মনসুর আলী হামলাকারী আব্দুল আহাদকে আসামি করে মামলা দায়ের করলে আসামি আহাদকে গ্রেপ্তার করে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা