kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

গফরগাঁওয়ে মহিলার গলা কাটার চেষ্টা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২১ জুলাই, ২০১৯ ১৭:২২ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে মহিলার গলা কাটার চেষ্টা

ময়মনসিংহের গফরগাঁওয়ে টয়লেটে যাওয়ার সময় চেতনানাশক স্প্রে করে নিলুফা ইয়াসমিন (৩৫) নামে এক গৃহবধূর গলা কাটার চেষ্টা চালায় অজ্ঞাত ব্যক্তি। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার দীঘা গ্রামে। আহত নিলুফা ইয়াসমিনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রাওনা ইউনিয়নের দীঘা গ্রামের মৃত কাজল মিয়ার স্ত্রী নিলুফা ইয়াসমিন শনিবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ির পাশে টয়লেটে যাওয়ার সময় অজ্ঞাত এক ব্যক্তি তার নাকে-মুখে চেতনানাশক পদার্থ স্প্রে করলে নিলুফা ইয়াসমিন দৌড়ে এসে বসতবাড়ির উঠানে অজ্ঞান হয়ে পড়ে যান। এ সময় অজ্ঞাত ব্যক্তিও পেছনে দৌড়ে এসে ধারালো অস্ত্র দিয়ে অজ্ঞান হয়ে পড়া নিলুফা ইয়াসমিনের গলা কাটার চেষ্টা চালায়। শব্দ পেয়ে নিলুফা ইয়াসমিনের দশম শ্রেণিতে পড়ুয়া মেয়ে প্রেমা আক্তার ঘর থেকে বাইরে বেরিয়ে চিৎকার দিলে অজ্ঞাত ব্যক্তি পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা এসে নিলুফা ইয়াসমিনকে উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। 

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, খবর পেয়ে ফোর্স নিয়ে আমি দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। নিলুফা ইয়াসমিন সুস্থ হলে তার বক্তব্যের মাধ্যমে ঘটনার সত্যতা উদ্‌ঘাটন হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা