kalerkantho

সোমবার । ২৬ আগস্ট ২০১৯। ১১ ভাদ্র ১৪২৬। ২৪ জিলহজ ১৪৪০

সাভারে গণপিটুনিতে নারী নিহতের ঘটনায় ৮০০ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২১ জুলাই, ২০১৯ ১৫:০৩ | পড়া যাবে ২ মিনিটে



সাভারে গণপিটুনিতে নারী নিহতের ঘটনায় ৮০০ জনের বিরুদ্ধে মামলা

সাভারের তেঁতুলঝোড়া এলাকায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে অজ্ঞাত পরিচয়ের এক নারী নিহতের ঘটনায় ৭০০ থেকে ৮০০ জন অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে পুলিশ। তবে এখন পর্যন্ত নিহত নারীর পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ। 

আজ রবিবার সকালে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ। এর আগে গতকাল শনিবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত ওই নারী মারা যাওয়ার পর ওই দিন রাতেই সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, গতকাল শনিবার সকালে সাভারে তেতুঁলঝোড়া কলেজের অদূরে ছেলেধরা সন্দেহে অতর্কিতভাবে উৎসুক জনতাসহ অনেকে অজ্ঞাত ওই নারীকে গণপিটুনি দেয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে ওই নারী মারা যান। এ ঘটনায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ৭০০ থেকে ৮০০ জন অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি জড়িত ছিল।

এ ব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, ওই ঘটনায় অজ্ঞাত ৭০০ থেকে ৮০০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি জড়িতের গ্রেপ্তার ও নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা