kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

টেকনাফে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি' নিহত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি   

২১ জুলাই, ২০১৯ ১২:২০ | পড়া যাবে ২ মিনিটে



টেকনাফে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি' নিহত

ছবি প্রতীকী

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. হোসন (৩৯) নামে এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন। তিনি উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া  এলাকার আনু মিয়ার ছেলে। পুলিশের দাবি, নিহত ব্যক্তি একজন চিহ্নিত ইয়াবা কারবারি।

আজ রবিবার ভোররাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া শিয়াল্যা ঘোনা পাহাড়ে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ২টি দেশে তৈরি অস্ত্র, ৯ রাউন্ড কার্তুজ, ১২ রাউন্ড কার্তুজের খোসা ও দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, শনিবার রাতে এএসআই অহিদের নেতৃত্বে একদল পুলিশ ওয়ারেন্ট তামিল অভিযান কালে হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়াস্থ গ্রাম পুলিশ নুরুল কবিরের বাড়ীর সামনে থেকে একাধিক মামলার পলাতক আসামী ও ইয়াবা কারবারী মো. হোসনকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তীতে মজুদকৃত ইয়াবার চালান উদ্ধারে হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়া শিয়াল্যা ঘোনা পাহাড়ে অভিযানে গেলে তার সহযোগী ইয়াবা কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ গুলিবিনিময়ের পর ইয়াবা কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

নিহত ইয়াবা কারবারীর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত মো. হোসনের বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা