kalerkantho

সোমবার। ১৯ আগস্ট ২০১৯। ৪ ভাদ্র ১৪২৬। ১৭ জিলহজ ১৪৪০

চাটমোহরে ছেলেধরা সন্দেহে যুবককে পুলিশে সোপর্দ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

২০ জুলাই, ২০১৯ ১৯:১৯ | পড়া যাবে ২ মিনিটে



চাটমোহরে ছেলেধরা সন্দেহে যুবককে পুলিশে সোপর্দ

পাবনার চাটমোহরে ছেলেধরা সন্দেহে রাসেল রানা (৩২) নামে এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আজ শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রাম বাজার এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত রাসেল ঈশ্বরদী উপজেলার আমবাগান এলাকার রফিকুল ইসলামের ছেলে।

এলাকাবাসী জানান, শনিবার সকালে বনগ্রাম দীঘিপাড়া গ্রামের নায়েব আলীর ছেলে মো. আবদুল্লাহ (৪) বাড়ির সামনে রাস্তার পাশে বসে খেলছিল। এ সময় রাসেল রানা নামের ওই যুবক শিশুটিকে ডেকে চুইংগাম দেওয়ার চেষ্টা করে। শিশুটি চুইংগাম না নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে তার হাত ধরে রাসেল হাতে থাকা ব্যাগ থেকে একটি বাটালি (কাঠমিস্ত্রীদের কাজে ব্যবহৃত) বের করে শিশুটির পিঠে আঘাত করে।

পরে শিশুটির চিৎকারে স্থানীয়রা এসে রাসেলকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। এ সময় তার হাতে থাকা ব্যাগ থেকে একটি বাটালি, দুইটি ফিক্স জেল আঠা এবং একটি খাতা উদ্ধার করা হয়। খবর পেয়ে থানা পুলিশ অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসেন।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, তাকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা