kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

নেশার টাকা না পেয়ে বৃদ্ধ বাবা-মাকে পিটিয়ে বাড়ি ছাড়া করল ছেলে

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

২০ জুলাই, ২০১৯ ১৫:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



নেশার টাকা না পেয়ে বৃদ্ধ বাবা-মাকে পিটিয়ে বাড়ি ছাড়া করল ছেলে

নেশার টাকা না পেয়ে বৃদ্ধ বাবা-মাকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে মাদকাসক্ত ছেলে। অসহায় বাবা-মা বাড়ি ছাড়া হয়ে এখন মেয়ে-জামাইয়ের বাড়িতে আশ্রয় নিয়েছেন। ঘটনাটি ঘটেছে বগুড়ার শাজাহানপুর উপজেলার গোহাইল ইউনিয়নের কাবাষট্টি গ্রামে। এ বিষয়ে শুক্রবার শাজাহানপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, শাজাহানপুর উপজেলার কাবাষট্টি গ্রামের আব্দুল কাদেরের (৬৫) ছেলে জাকারিয়া (২৬) দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। নেশার টাকার জন্য প্রায়ই বাবা-মাকে মারধর করত। গত বুধবার নেশার টাকা না দেওয়ায় বাবা আব্দুল কাদের ও মা কহিনুর বেগমকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। অসহায় বাবা-মা বাড়ি ছাড়া হয়ে বর্তমানে বগুড়ার নন্দিগ্রাম উপজেলার রিধইল গ্রামে জামাই আশরাফুল ইসলামের বাড়িতে আশ্রয় নিয়েছেন। এ ঘটনায় শুক্রবার বাবা আব্দুল কাদের শাজাহানপুর থানায় মাদকাসক্ত ছেলে জাকারিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

বাবা আব্দুল কাদের জানান, তার মাদকাসক্ত ছেলে জাকারিয়া প্রায়ই মদ-গাঁজা খেয়ে বাড়িতে এসে মাতলামি করত। নেশার জন্য টাকা চাইত। টাকা না দিলে ঘরের আসবাবপত্র ভাঙচুর করত এবং মেরে ফেলার হুমকি দিত। একপর্যায়ে বুধবার তাদেরকে মারপিট করে বাড়ি থেকে বের দেয়। তাই নিরুপায় হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পাওয়ার পর মাদকাসক্ত ছেলেকে গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হয়েছে। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়েছে। তবে অভিযান অব্যহত রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা