kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

বন্যায় জামালপুরে পাঁচজনের মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুলাই, ২০১৯ ০১:১৬ | পড়া যাবে ২ মিনিটে



বন্যায় জামালপুরে পাঁচজনের মৃত্যু

ছবি : কালের কণ্ঠ

জেলার বিভিন্ন স্থানে বন্যার পানিতে ডুবে চারজন এবং সাপের কামড়ে একজনের মৃত্যু হয়েছে। জেলার ইসলামপুর উপজেলার দক্ষিণ গিলাবাড়ী গ্রামের সামিউল ইসলাম মন্ডলের ছেলে মশিউর রহমান (৩০) গতকাল শুক্রবার সকালে তার ঘরের ভেতরে পানিতে ডুবে মারা গেছেন। তিনি মানসিক রোগী ছিলেন। বন্যার কারণে লাশ দাফনের জায়গা না থাকায় স্বজনরা তার লাশ নৌকায় করে ইসলামপুর পৌর শহরে নিয়ে যান।

পৌরসভার সিরাজাবাদ কবরস্থানে তার লাশ দাফন করা হয়। একই দিন সকালে বন্যার পানিতে মাছ ধরার সময় জালে আটকা পড়ে বকশীগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়নের গোপালপুর গ্রামে আবু বক্কর (৫০) নামের একজন কৃষক, গোসল করতে নেমে সাধুরপাড়া ইউনিয়নের আইরমারি গ্রামের রাশেদ খানের ছেলে শাকিব খান (৬) এবং বকশীগঞ্জ পৌরসভার চর কাউরিয়া সীমারপাড় গ্রামের পান ব্যবসায়ী মো. সুজন মিয়া (২৫) পানিতে ডুবে মারা গেছেন।

সুজন গোসল করতে গিয়ে পাশের ইউনিয়ন মেরুরচরের ঘুঘুরা সেতু থেকে লাফ দিয়ে বন্যার পানিতে ডুবে মারা যান। এছাড়া গত বৃহস্পতিবার গভীর রাতে দেওয়ানগঞ্জ উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী পশ্চিমপাড়া গ্রামে বন্যাকবলিত মজিবুর রহমান (৭০) নামের একজন বৃদ্ধ সাপের কামড়ে মারা গেছেন। রাতে ঘুমের মধ্যে তাকে সাপে কাটে।

মন্তব্য



সাতদিনের সেরা