kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

তাড়াশ ফায়ার সার্ভিস ও রাজশাহী ডুবুরি দলের ৮ ঘণ্টা চেষ্টার পর

তাড়াশের চলনবিল থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

তাড়াশ-রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

২০ জুলাই, ২০১৯ ০০:৪০ | পড়া যাবে ২ মিনিটে



তাড়াশের চলনবিল থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

ছবি : কালের কণ্ঠ

সিরাজগঞ্জের তাড়াশে ৮ ঘণ্টা চেষ্টার পর রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ শিশু আদিত্যের মরদেহ চলনবিল থেকে উদ্ধার করেছেন। বিষয়টি তাড়াশ ফায়ার সার্ভিসের লিডার আব্দুল্লাহ আল মাহমুদ নিশ্চিত করেছেন।

জানা গেছে, শুক্রবার বেলা ১১টার দিকে সিরাজগঞ্জের তাড়াশে বাড়ির পাশে রঘুনীলি বিলে গোসল করতে গিয়ে আদিত্য কুমার (৭) নামের এক স্কুলছাত্র পানিতে তলিয়ে নিখোঁজ হয়। সে ওই গ্রামের শ্রী নরউত্তমের ছেলে ও রঘুনীলি মঙ্গলবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র।

এদিকে শিশুটিকে উদ্ধারের জন্য স্থানীয়রা প্রায় ৭ ঘণ্টা চেষ্টা করে ব্যর্থ হন। পরে  বিষয়টি স্থানীয় সংবাদকর্মীরা তাড়াশ ফায়ার সার্ভিসের লিডার আব্দুল্লাহ আল মাহমুদকে অবহিত করেন। তারা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে রাজশাহী বিভাগীয় ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে তাড়াশে আসার জন্য আহব্বান করেন।

এতে সাড়া দিয়ে রাজশাহী সদর ডুবুরি ইউনিটের লিডার নুরুন্নবীর নেতৃত্বে ৫ সদস্যের একটি দল সন্ধ্যা ৭টার দিকে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেন। পরে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টার পরে চলনবিলের রঘুনীলি দহ থেকে শিশু আদিত্যের মরদেহ উদ্ধার করেন।

এদিকে শিশু আদিত্যের মরদেহ উদ্ধারের পর এলাকায় শোকের ছায়া নেমে আসে। স্বজন ও গ্রামবাসীদের আহাজারীতে রঘুনীলি গ্রামের বাতাস ভারি হয়ে উঠে।

মন্তব্য



সাতদিনের সেরা