kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

চাটমোহরে শিশু চুরি করে পালাতে গিয়ে দম্পতি আটক

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

১৯ জুলাই, ২০১৯ ০১:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



চাটমোহরে শিশু চুরি করে পালাতে গিয়ে দম্পতি আটক

পাবনার চাটমোহরে আরিফ নামে ছয় মাস বয়সী এক শিশুকে চুরি করে পালাতে গিয়ে এলাকাবাসীর হাতে আটক হয়েছেন এক দম্পতি। বুধবার সন্ধ্যায় উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের জয়ঘর গ্রামে এ ঘটনা ঘটে। শিশু আরিফ ওই এলাকার আশরাফ আলীর ছেলে।

অভিযুক্ত দম্পতি হলেন যশোহর জেলার শার্শা উপজেলার মনিরুল ইসলাম ও তার স্ত্রী আঁখি খাতুন। খবর পেয়ে পুলিশ অভিযুক্ত দম্পতিকে আটক করে থানায় নিয়ে আসে।

শিশুটির মা শাহিদা বেগম জানান, সম্প্রতি ঢাকার আমিনবাজার এলাকায় কাজের সূত্র ধরে মনিরুল ও আঁখির সাথে তাদের পরিচয়। এরপর তাদের ব্যবহারে খুশি হয়ে আখিঁকে ধর্ম মেয়ে বানায়। এরপর ঢাকা থেকে তারা গ্রামের বাড়িতে ফিরে আসেন। অতিসম্প্রতি মনিরুল ও আঁখি জয়ঘর গ্রামে তাদের বাড়িতে বেড়াতে আসে। এদিকে বুধবার বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশু আরিফকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় ওই দম্পতি। পরে শিশুটির বাবা-মা বাড়িতে এসে ছেলে না দেখে খোঁজাখুঁজি করে না পেয়ে কান্নাকাটি শুরু করেন।

পরে পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা বাজার দিয়ে পালানোর সময় স্থানীয়রা ওই দম্পতিকে আটক করে গণধোলাই দিয়ে ভাঙ্গুড়া থানা পুলিশের কাছে সোপর্দ করে। রাতেই ভাঙ্গুড়া থানা পুলিশ আটক দম্পতি ও শিশুটিকে চাটমোহর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পরে শিশু আরিফকে তার পরিবারের কাছে তুলে দেওয়া হয়। তবে স্থানীয়রা জানান আটক দম্পতি নিঃসন্তান হওয়ায় শিশু আরিফকে লালন পালনের উদ্দেশ্যে চুরি করে পালাচ্ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম বলেন, শিশু চুরির অপরাধে আটক ওই দম্পতির বিরুদ্ধে থানায় মানব পাচার আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ২৮।

বৃহস্পতিবার তাদের গ্রেপ্তার দেখিয়ে পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

মন্তব্য



সাতদিনের সেরা