kalerkantho

সোমবার। ১৯ আগস্ট ২০১৯। ৪ ভাদ্র ১৪২৬। ১৭ জিলহজ ১৪৪০

শুভচিন্তার প্রতিফলন ঘটাতে খুবিতে শুভসংঘের কমিটি গঠন

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুলাই, ২০১৯ ০০:৪৩ | পড়া যাবে ৩ মিনিটে



শুভচিন্তার প্রতিফলন ঘটাতে খুবিতে শুভসংঘের কমিটি গঠন

শুভচিন্তার মধ্যে দিয়ে অন্যায়কে প্রতিরোধ করার প্রতিশ্রুতি নিয়ে খুলনা বিশ্ববিদ্যালয়ে কালের কণ্ঠ শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ে অদম্য বাংলার প্রাঙ্গণে এ কমিটির দায়িত্ব গ্রহণ এবং পরিচয়পর্ব অনুষ্ঠিত হয়।

'শুভ কাজে সবার পাশে' স্লোগানকে ধারণ করে গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের তেহসিন আশরাফ প্রত্যয়কে সভাপতি এবং ফার্মেসি ডিসিপ্লিনের জান্নাতুল ফেরদৌস অনিকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি জি এম জাহাঙ্গীর আলম, মেহেদী হাসান বাপ্পী, আয়শা সিদ্দিকা রিম যুগ্ম-সাধারণ সম্পাদক সৌমিক আহমেদ,সাদিক আবদুল্লাহ, কাজী শাহরিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক মো. রমজান শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ আবদুল্লাহ মুন্না, কোষাধ্যক্ষ জুবায়েদ আহমেদ ইয়াসীন, সহ কোষাধ্যক্ষ আল আমিন, দপ্তর সম্পাদক মেহজাবিন হোসেন বন্ধন, উপ-দপ্তর সম্পাদক এ বি এম রায়হানুল ফেরদৌস, প্রচার সম্পাদক আল আরাফ মাহাদী, উপ-প্রচার সম্পাদক শরিফুল ইসলাম, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক খাদিজা খাতুন, উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক তাজুন নেছা রিতু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মিজানুর রহমান, উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক তানজীদ রহমান উদয়, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নিশাত তামান্না মুমু, উপ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সৈয়দা ফারিহা তারান্নুম, ক্রীড়া সম্পাদক রাকিবুর রহমান তামিম, উপ-ক্রীড়া সম্পাদক মাসুদ রানা জনি, নারী বিষয়ক সম্পাদক নওরিন আহমেদ নোভা, উপ-নারী বিষয়ক সম্পাদক মায়মুনা জামান আলভী, সমাজকল্যাণ সম্পাদক হারুন অর রশিদ, উপ-সমাজকল্যাণ সম্পাদক তাহছিন তাবাচ্ছুম তাসিন।

কার্যকরী সদস্য জান্নাতুল ফেরদৌস মীম, রবিউল মিয়া, আফরিনী মমতা সিডনী, জান্নাতুল নুরাণী, ইমন কাজী, মাহমুদুল হাসান সবুজ, সাবরিনা নুসরাত, খাদিজাতুল কুবরা, ফাহিম ইসলাম শান্ত, লোফাজ শেখ ও মুনমুন খাতুন।

দায়িত্ব গ্রহণ ও পরিচয়পর্ব অনুষ্ঠানে প্রধান উপদেষ্টা ড. মোসাম্মাৎ হোসনে আরাসহ উপস্থিত ছিলেন উপদেষ্টা মো. এনামুল হক সহযোগী অধ্যাপক ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন, গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক ছোটন দেবনাথ, নিশাত তারান্নুম এবং প্রভাষক শরিফুল ইসলাম। এ সময় দৈনিক কালের কণ্ঠের খুলনা ব্যুরো প্রধান গৌরাঙ্গ নন্দীসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

খুলনা বিশ্ববিদ্যালয় শুভসংঘের প্রধান উপদেষ্টা ড. মোসাম্মাৎ হোসনে আরা শুভসংঘের সদস্যদের মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে প্রতিটা শুভকাজের সাথে যুক্ত থাকার আহ্বান জানান। এ ছাড়া সদস্যরা শুভচিন্তার সৃষ্টি এবং অন্যায়কে প্রতিরোধ করে সুস্থ সুন্দর সমাজ গড়ে তুলতে অবদান রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

মন্তব্য



সাতদিনের সেরা