kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

রিফাত হত্যাকাণ্ড : আরো দুজনের স্বীকারোক্তি

বরগুনা প্রতিনিধি   

১৯ জুলাই, ২০১৯ ০০:০৮ | পড়া যাবে ২ মিনিটে



রিফাত হত্যাকাণ্ড : আরো দুজনের স্বীকারোক্তি

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এ মামলার ৬ নম্বর আসামি রাব্বি আকন ও সন্দেভাজন অভিযুক্ত আরিয়ান শ্রাবন।

বৃহস্পতিবার বিকেল ও রাতে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তারা এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি। পরে আদালত তাদের দুজনকেই জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

পাঁচ দিনের রিমান্ড শেষে সন্ধ্যা ছয়টার দিকে প্রথমে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আরিয়ান শ্রাবন। পরে সন্ধ্যায় তাকে জেল হাজতে নিয়ে যায় পুলিশ। এরপর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন রিফাত হত্যা মামলার ছয় নম্বর আসামি রাব্বি আকন। পরে রাত সোয়া দশটার দিকে স্বীকারোক্তি শেষে তাকেও জেল হাজতে নিয়ে যায় পুলিশ।

এ বিষয়ে রিফাত হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. হুমায়ুন কবির বলেন, আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এ ছাড়া এ মামলার এজহারভুক্ত সাত জন ও তদন্তে বেরিয়ে আসা আটজন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর মধ্যে এখন পর্যন্ত ১২ জন অভিযুক্ত রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ মামলার দুইজন অভিযুক্ত রিমান্ডে রয়েছেন। আর বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার করা এ মামলার তিন নম্বর আসামি রিশান ফরাজীকে শুক্রবার সকালে আদালতে হাজির করা হবে বলেও জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা