kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, কলেজছাত্রীর ওপর হামলা

হবিগঞ্জ প্রতিনিধি   

১৮ জুলাই, ২০১৯ ২১:২৫ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, কলেজছাত্রীর ওপর হামলা

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ সরকারি কলেজের এক ছাত্রীর সাথে প্রেম করতে মোবাইল নাম্বার চান হুমায়ুন মিয়া (২০)। পরে নাম্বার না পাওয়ায় দুই কলেজছাত্রীর ওপর হামলা করে ব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছেন ওই তরুণ। বৃহস্পতিবার বিকেলে ক্লাশ শেষে বাড়ি ফেরার পথে এই হামলার ঘটনা ঘটে। 

আহত ছাত্রীরা হলেন মাসুমা (১৭) ও জনি (১৭)। তারা নবীগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। হামলাকারী হুমায়ুন উপজেলার ৭নং করগাঁও ইউনিয়নের জন্তুরী গ্রামের হারুন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাসুমাকে কলেজে দেখে প্রেমের প্রস্তাব দিয়ে মোবাইল নাম্বার চান হুমায়ুন। কিন্তু তাতে রাজি না হওয়ায় কলেজ থেকে বাসায় যাওয়ার পথে টমটমে উঠার সময় তার ওপর হামলা করে ব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। তখন কলেজের অন্যান্য ছাত্ররা এগিয়ে আসলে হুমায়ুন পালিয়ে যান।

এ ব্যাপারে মাসুমার বাবা জানান, তার মেয়ে নাম্বার দিতে রাজি না হওয়ায় ও তাকে প্রত্যখ্যান করায় হুমায়ুন ক্ষিপ্ত হয়ে এ হামলা করেন। তিনি এর বিচার দাবি করেন।

এ ঘটনায় বৃহস্পতিবার কলেজ অধ্যক্ষের নিকট অভিযোগ জানালে কলেজ অধ্যক্ষ বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, হুমায়ুনকে খোঁজা হচ্ছে। হামলার ঘটনা সরেজমিনে তদন্তের জন্য ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা