kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

কাঁঠালের বিচি খাওয়ানোর লোভ দেখিয়ে তিন বছরের শিশুকে ধর্ষণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি   

১৮ জুলাই, ২০১৯ ২০:০২ | পড়া যাবে ২ মিনিটে



কাঁঠালের বিচি খাওয়ানোর লোভ দেখিয়ে তিন বছরের শিশুকে ধর্ষণ

নওগাঁর মান্দায় তিন বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে জানা গেছে। গুরুতর অসুস্থ অবস্থায় ওই শিশু এখন নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনায় ধর্ষক আছির উদ্দিন ওরফে কাছিরকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃত কাছির উপজেলার গনেশপুর ইউনিয়নের চকনন্দরাম গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে ও তিন সন্তানের জনক।

ভিকটিম শিশুর চাচি জানান, বুধবার বেলা ১১টার দিকে প্রতিবেশি বাসতুল প্রামানিকের বাসায় খেলতে যায় শিশুটি। দুপুরে খেলা শেষে বাড়ি ফেরার পথে কলা ও কাঁঠালের বিচি খাওয়ানোর লোভ দেখিয়ে কাছির উদ্দিন শিশুটিকে তার নির্জন ঘরে নিয়ে যায়। পরে সেখানে শিশুটিকে ধর্ষণ করে কাছির। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ধর্ষক কাছিরকে আটক করে। পরে অসুস্থ শিশুকে উদ্ধার করে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয়রা জানান, গ্রেফতারকৃত কাছির তিন সন্তানের জনক। এর মধ্যে দুই মেয়েকে বিয়ে দেয়া হয়েছে। এবারের রমজান মাসের প্রথম দিকে স্ত্রী মোর্শেদা বিবিকে মারপিট করে বাবার বাড়ি পাঠিয়ে দেয়। বর্তমানে বৃদ্ধা মাকে নিয়ে কাছির ওই বাড়িতে বসবাস করছে।

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকার জানান, ঘটনায় মান্দা থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। ভিকটিম শিশুটি নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সেখানেই তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হবে। গ্রেফতারকৃত কাছির উদ্দিনকে বৃহস্পতিবার নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা