kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

ব্রিটেনে ইলিয়াসপুত্র লাবিব’র কৃতিত্ব

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি   

১৭ জুলাই, ২০১৯ ২৩:১১ | পড়া যাবে ২ মিনিটে



ব্রিটেনে ইলিয়াসপুত্র লাবিব’র কৃতিত্ব

শাহরিয়ার ইলিয়াস

বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য নিখোঁজ ইলিয়াস আলী, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা তাহসিনা রুশদি লুনা দম্পতির পুত্র লাবিব শাহরিয়ার ইলিয়াস এ বছর যুক্তরাজ্যের অন্যতম খ্যাতিমান শিক্ষা প্রতিষ্ঠান ইউনিভার্সিটি অব কভেন্ট্রি থেকে একাউন্ট ও ফাইন্যান্স বিষয়ের ওপর ডিগ্রি অর্জন করেছেন। 

দীর্ঘ প্রায় সাড়ে ৭ বছর বাবা ইলিয়াস আলীর অভিভাবকত্বের শূন্যতায় ভুক্তভোগী লাবিব আজ শত প্রতিকূলতার পরেও বাংলাদেশ থেকে আগত বড় ভাই আবরার ইলিয়াস অর্ণব এবং ইউকেতে বসবাসরত তার চাচাসহ বেশ কিছু আত্মীয় স্বজন নিয়ে ইউনিভার্সিটি অব কভেন্ট্রি লন্ডনের ডিগ্রি সমাবর্তন অনুষ্ঠানে মঙ্গলবার অংশগ্রহণ করে তার কৃতিত্বপূর্ণ ফলাফলের সার্টিফিকেট গ্রহণ করেন।

বাবার ইচ্ছা পূরণের প্রথম ধাপে আজকের এই আনন্দময় মুহূর্তে লাবিব জানান, এই মুহূর্তে খুব বেশি তার বাবাকে অনুভব করছে তাই তার বাবার সন্ধানের জন্য মহান আল্লাহর কাছে প্রার্থনার জন্য দেশবাসী সকলের প্রতি অনুরোধ জানায়। ব্রিটেনে তার এ সাফল্যের জন্য মহান আল্লাহর শুকরিয়া আদায় করে তিনি তার বাবা ইলিয়াস আলীকে সুস্থ অবস্থায় ফেরত পাওয়ার জন্য সকলের কাছে দোয়ার আবেদন করে এবং বাবার স্বপ্ন সম্পূর্ণভাবে পূরণ করার তৌফিক দানের জন্য মহান আল্লাহর কাছে সে প্রার্থনা জানায়।

লাবিব শাহরিয়ার ইলিয়াসের মাতা ইলিয়াসপত্নী তাহসিনা রুশদি লুনার জানান, তিনি তার সন্তান লাবিব’র সাফল্যের জন্য মহান আল্লাহ তালার শুকরিয়া আদায় করেন। সন্তানদের উজ্জ্বল জীবন কামনায় সকলের দোয়া প্রত্যাশা করে এবং তার স্বামী ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার জন্য মহান আল্লাহর কাছে প্রার্থনার জন্য আবেদন জানান। ইলিয়াস আলী নিখোঁজের পর থেকে এখনো পর্যন্ত যারা তাদের পরিবারের সঙ্গে সার্বিক যোগাযোগ রেখে যাচ্ছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা