kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

প্রেমের টানে বাংলাদেশের বধূ হলেন মার্কিন নারী

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১৭ জুলাই, ২০১৯ ১৯:২৪ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমের টানে বাংলাদেশের বধূ হলেন মার্কিন নারী

ভালোবাসা আর প্রেমের টানেই দেশ ছেড়েছেন মার্কিন নারী সারলেট। বাংলাদেশে এসে ঘর বাঁধলেন লক্ষ্মীপুর সদরের দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে। স্থানীয় সফিক উল্যার ছেলে সোহেল হোসেনকে বিয়ে করেছেন তিনি।

শ্রীরামপুর গ্রামের বাসিন্দারা জানায়, ২০১৩ সালের ৪ নভেম্বর ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয়। এরপর বন্ধুত্ব-প্রেম। দুই দেশের দুই সংস্কৃতি থাকলেও শেষ পর্যন্ত ভালোবাসারই জয় হয়েছে। উভয়ের পরিবার মেনে নেয়ার পর ১২ জুলাই বাংলাদেশে আসেন সারলেট। মঙ্গলবার (১৬ জুলাই) আনুষ্ঠানিকভাবে তাকে বরণ করে নেয়া হয়। ভিনদেশি হলেও পুত্রবধূকে দেখে বেশ খুশি সোহেল মা-বাবা। 

এদিকে মার্কিন এই নারীকে দেখতে আসেন আশপাশ এলাকার বিভিন্ন বয়সি হাজারো নারী-পুরুষ। সারলেলেটর বাড়ি আমেরিকার নিউজার্সিতে। এর আগে ২০১৬ সালে ১৭ জুলাই বাংলাদেশে এসে তাদের বিয়ে হয়।

স্বামী সোহেল হোসেন বলেন,৭ বছর আগে ফেসবুকের মাধ্যমে সারলেটের সঙ্গে পরিচয় হয়। এরপর তার সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠে। এক পর্যায়ে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। এরপর সারলেট বাংলাদেশে আসে। ২০১৬ সালের ১৭ জুলাই আমরা বিয়ে করেছি। এরপর সে আমেরিকায় চলে যায়। ১২ জুলাই পুনরায় বাংলাদেশে আসলে আমাদের গ্রামের বাড়িতে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া হয়।

সাহেলের বাবা সফিক উল্যা বলেন, আমরা ছেলের বিয়েতে বেশ খুশি। এ বিয়ের মাধ্যমে প্রেমের জয় হয়েছে। আমার ছেলে ও বধূর জন্য সবাই দোয়া করবেন।

জানতে চাইলে দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসানুল কবির রিপন বলেন, মার্কিন বধূকে নিয়ে এলাকায় কৌতূহল সৃষ্টি হয়েছে। তাকে এক নজর দেখতে মানুষজন ওই বাড়িতে ভিড় করছে।

মন্তব্য



সাতদিনের সেরা