kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

চাঁপাইনবাবগঞ্জে মাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

১৭ জুলাই, ২০১৯ ১৭:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



চাঁপাইনবাবগঞ্জে মাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

চাঁপাইনাবগঞ্জের শিবগঞ্জে মাকে কুপিয়ে হত্যার দায়ে ছেলে হাফিজুর রহমানকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, একলাখ টাকা জরিমানা ও অনাদায়ে আরো একবছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. শওকত আলী আসামির উপস্থিতিতে এই রায় প্রদান করেন। কারাদণ্ডপ্রাপ্ত হাফিজুর রহমান চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আঞ্জুমান আরা মামলার বিবরণ দিয়ে জানান, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত সিরাজুল ইসলাম তার স্ত্রী হাফিজাকে কিছু জমি লিখে দেন। এতে ক্ষুদ্ধ হন ছেলে হাফিজুর। এই নিয়ে হাফিজুর তার মাকে মাঝে মধ্যেই মারধর করতেন। ২০১২ সালের ১২ এপ্রিল ছেলে হাফিজুর তার মা হাফিজাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় হাফিজার বাবা মো. আব্দুর রশিদ বাদী হয়ে ৫ জনকে আসামি করে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। 

২০১৩ সালের ১০ জানুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার তৎকালীন পরিদর্শক মোয়াজ্জেম হোসেন হাফিজুরকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্য প্রমাণাদি শেষে বুধবার এই মামলার রায় দেওয়া হয়।

মন্তব্য



সাতদিনের সেরা