kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

হজযাত্রীদের টার্গেট করা অজ্ঞান পার্টির সাত সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

১৭ জুলাই, ২০১৯ ০৩:৩১ | পড়া যাবে ২ মিনিটে



হজযাত্রীদের টার্গেট করা অজ্ঞান পার্টির সাত সদস্য গ্রেপ্তার

রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে সংঘবদ্ধ অজ্ঞান পার্টির সাত সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তারা হলো মোশারফ হোসেন মাহিন, আমিনুল ইসলাম, চাঁদ হাওলাদার, রবিন মিয়া, বাবু, রফিক ও সচিত দাস। গত সোমবার সন্ধ্যায় বিমানবন্দর গোল চত্বর এলাকায় অভিযান চালিয়ে এই চক্রের সাতজনকে গ্রেপ্তার করা হয়। অভিযানের সময় তাদের কাছ থেকে তিনটি মলম, পাঁচটি স্পেয়ার ব্লেড, তিনটি মোবাইল ফোনসেট ও ৭৫০ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব-১-এর এএসপি মো. সালাউদ্দিন জানান, সম্প্রতি এই চক্রের সদস্যরা সাধারণ পথচারী যাত্রী এবং বিমানবন্দরে প্রবেশরত হজযাত্রীদের কাছ থেকে কৌশলে মোবাইল ফোনসেট ও মূল্যবান সামগ্রী ছিনিয়ে নিয়েছে। এ ছাড়াও তারা যাত্রীবাহী বাসে উঠে সাধারণ যাত্রীদের কৌশলে অজ্ঞান করে তাদের কাছ থেকে মোবাইল ফোনসেট, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মূল্যবান সামগ্রীসহ সর্বস্ব লুট করে নিয়ে যায়। এই চক্রের সদস্যরা বিদেশ গমনাগমনের উদ্দেশ্যে আগত লোকজন ও এই এলাকার বাসযাত্রী, পথচারীদের গতিরোধ করে কৌশলে বোকা বানিয়ে তাদের চোখে চেতনানাশক মলম দিয়ে অজ্ঞান করে। কেউ টের পেলে বা বাধা দিলে তাকে ভয় দেখিয়ে তাদের কাছে থাকা স্পেয়ার ব্লেড দিয়ে আঘাত করে।

হজযাত্রীসহ অন্য যাত্রীরা বিমানবন্দর ফুট ওভারব্রিজ পার হওয়ার সময় তারা তাদের ব্যাগসহ অন্যান্য মূল্যবান সামগ্রী ছিনতাই করে নিয়ে যায়। এ ছাড়া তারা শশা, বরই, আচার ইত্যাদি খাদ্যদ্রব্যে চেতনানাশক রাসায়নিক তরল পদার্থ মিশিয়ে সাধারণ মানুষকে অজ্ঞান করে তাদের সর্বস্ব লুট করে।

মন্তব্য



সাতদিনের সেরা