kalerkantho

সোমবার। ১৯ আগস্ট ২০১৯। ৪ ভাদ্র ১৪২৬। ১৭ জিলহজ ১৪৪০

পেশাদার মাদক কারবারি 'সাংবাদিক' আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি   

১৬ জুলাই, ২০১৯ ১৮:৩০ | পড়া যাবে ২ মিনিটে



পেশাদার মাদক কারবারি 'সাংবাদিক' আটক

ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশ ও সদর থানা পুলিশের যৌথ অভিযানে ১৫০ পিস ইয়াবাসহ ধরা পড়ল  একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল ও একটি অনলাইন নিউজ পোর্টালের জেলা প্রতিনিধি রবিউল এহসান রিপন (৩৬) ও তার সহযোগী চিহ্নিত মাদক কারবারি প্রণব কুমার রায় (৩১)।

সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে শহরের বাসস্ট্যান্ড এলাকার রূপসী বাংলা পাম্পের সামনে থেকে মাদক লেনদেনরত অবস্থায় তাদের আটক করা হয়। আটক সাংবাদিক রিপন টিকাপাড়া নিবাসী মো. মহসিন এর ছেলে। অপর মাদক বিক্রেতা প্রণব শহরের শান্তিনগর এলাকার মৃত নিমাই চাঁদ এর ছেলে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সদর থানার ভার্রপাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান (পিপিএম-সেবা) জানান, সোমবার সন্ধ্যায় শহরের শান্তিনগর এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা প্রণবকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে সাংবাদিক রবিউল এহসান রিপনের কাছ থেকে মাদক কিনেছে বলে জানায়। পরে সাংবাদিক রিপনকে আটক করতে ফাঁদ পাতে ডিবি ও সদর থানা পুলিশ। আরো ১০০ পিস ইয়াবা লাগবে মর্মে আবারও প্রণবকে দিয়ে সাংবাদিক রিপনের কাছে কল করে মাদক ডেলিভারির স্থান নির্ধারণ করা হয়। সে মোতাবেক বাসস্ট্যান্ডের দশতলা ভবনের কাছে রুপসী পাম্পের সামনে প্রণবকে ছেড়ে দিয়ে মাদক লেনদেনের জন্য অপেক্ষা করতে থাকে পুলিশ। এ সময় কথামতো নির্ধারিত স্থানে ইয়াবা লেনদেনকালে তাদের হাতেনাতে আটক করে পুলিশ। তারা দির্ঘদিন ধরে ঠাকুরগাঁওসহ আশপাশের জেলায় ইয়াবা সাপ্লাই করে আসছিল।

সদর থানার উপপরিদর্শক (এসআই) সাইফুর রহমান আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দয়ের করেন। মঙ্গলবার সকালে মাদক কারবারি রিপন ও প্রণবকে আদালতে হাজির করা হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্য



সাতদিনের সেরা