kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

সৈয়দ টুন্নু মিয়ার ইন্তেকাল

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুলাই, ২০১৯ ১৪:১১ | পড়া যাবে ২ মিনিটে



সৈয়দ টুন্নু মিয়ার ইন্তেকাল

মাদারীপুরের ডাসার থানাধীন মরহুম আলহাজ সৈয়দ আতাহার আলী সাহেবের বড় জামাতা ও বিশিষ্ট শিক্ষানুরাগী, সাবেক যোগাযোগমন্ত্রী আলহাজ সৈয়দ আবুল হোসেনের বড় ভগ্নিপতি সৈয়দ টুন্নু মিয়া গত শনিবার ১৩ জুলাই বিকাল ৩টা ৪৫ মিনিটে ঢাকার নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে এবং এক মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

তাঁর কনিষ্টপুত্র সৈয়দ মনোয়ার হোসেন আমেরিকার নাসায় চাকরিরত। এ কারণে আগামীকাল ১৭ জুলাই বুধবার বাদ জোহর ডাসার থানা সংলগ্ন সরকারি শেখ হাসিনা একাডেমি অ্যান্ড উইমেন্স কলেজ প্রাঙ্গণে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। উক্ত নামাজে জানাজা শেষে পূর্ব ডাসার বাশবাড়ীতে নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। 

উক্ত নামাজে জানাজায় অংশগ্রহণের জন্য সকলকে বিনীত অনুরোধ করা হলো। বিশিষ্ট শিক্ষানুরাগী, সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন জানাজায় অংশগ্রহণ করবেন। 

মরহুম সৈয়দ টুন্নু মিয়া ছিলেন একজন সজ্জন, উদার, নম্র-ভদ্র প্রকৃতির লোক। আমরা মরহুমের আত্মার শান্তি কামনা করি। মহান আল্লাহ পাক তাঁকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন। পরম করুণাময় আল্লাহ এই শোক বইবার তৌফিক দিন। আমিন।   

মন্তব্য



সাতদিনের সেরা