kalerkantho

সোমবার । ২১ অক্টোবর ২০১৯। ৫ কাতির্ক ১৪২৬। ২১ সফর ১৪৪১                       

আক্কেলপুরে ইউএনওর ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি!

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি   

১৬ জুলাই, ২০১৯ ১৩:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



আক্কেলপুরে ইউএনওর ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি!

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সালাহউদ্দিন আহমদের মুঠোফোন নম্বর ক্লোন করা হয়েছে। এখন ওই নম্বর থেকে তাঁর নাম ভাঙিয়ে বিভিন্ন জায়গা থেকে টাকা চাওয়া হচ্ছে।

এই অভিযোগ করে আজ মঙ্গলবার সকাল ১১টায় 'ইউএনও আক্কেলপুর’ নামে ফেসবুক আইডিতে  উপজেলা নির্বাহী কর্মকর্তা সালাহউদ্দিন আহমেদ একটি সতর্কীকরণ বিজ্ঞপ্তি পোস্ট করেন। সেখানে তিনি উল্লেখ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা, আক্কেলপুর এর মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন জায়গা থেকে টাকা চাওয়া হচ্ছে। সবাইকে সতর্ক থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

ঘটনা সম্পর্কে জানতে চাইলে, ইউএনও সালাহউদ্দিন আহমেদ কালের কণ্ঠকে বলেন, আজ সকালে মাদরাসার কয়েকজন সুপার আমাকে জানান, আমার নম্বর থেকে ফোন করে ল্যাপটপ দেওয়া কথা বলে বিকাশে টাকা চেয়েছে। তখন আমি বুঝতে পারলাম নম্বরটি ক্লোন হয়েছে।   

তাঁর সিমের নম্বরটি ক্লোন করে বা কোনো সফটওয়্যার ব্যবহারের মাধ্যমে কোনোভাবে প্রতারকচক্র এসব করছে বলে ধারণা করছেন ইউএনও। সে জন্যই জনগণকে সচেতন করতে সবার সহযোগিতা চেয়েছেন তিনি।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় বলেন, এ ব্যাপারে ইউএনওর পক্ষ থেকে (মঙ্গলবার দুপুর ১২.৪৪ মিনিট পর্যন্ত) এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

 

মন্তব্য



সাতদিনের সেরা