kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

ব্যাটারিচালিত রিকশায় ওড়না পেঁচিয়ে ছাত্রীর মৃত্যু

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৬ জুলাই, ২০১৯ ০৫:১০ | পড়া যাবে ২ মিনিটে



ব্যাটারিচালিত রিকশায় ওড়না পেঁচিয়ে ছাত্রীর মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে ব্যাটারিচালিত অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে মিনু আক্তার (১৮) নামের এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুর ১টার দিকে পৌর সদর ফায়ার সার্ভিস এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মিনু আক্তার দক্ষিণ মহাদেবপুর নলুয়াপাড়ার এজাহার মিয়া সওদাগরের মেয়ে। তিনি স্থানীয় ডিগ্রি কলেজের ছাত্রী ছিলেন।

নিহতের ভাই মো. আরিফ জানান, গতকাল দুপুরে একটি ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাসা থেকে নলুয়াপাড়ার দিকে যাচ্ছিলেন মিনু আক্তার। মিনুকে বহনকারী ব্যাটারিচালিত অটোরিকশাটি ফায়ার সার্ভিস এলাকায় পৌঁছলে তাঁর গলায় থাকা ওড়না চাকায় পেঁচিয়ে যায়। তিনি আরো জানান, মিনু চিত্কার করলেও সেদিকে কর্ণপাত না করে অটোরিকশার চালক আরো দ্রুত গাড়িটি চালাতে থাকে। এ সময় তিনি রাস্তায় পড়ে যান এবং তাঁর মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা পরিবারের লোকজনকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিত্সক মিনুকে মৃত ঘোষণা করেন।

পাঁচলাইশ থানার ডিউটি অফিসার এসআই শিপ্রা দাস বলেন, ‘গলায় ওড়না পেঁচিয়ে এক ছাত্রীর মৃত্যুর কথা শুনে চমেক হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। তাঁর পরিবার বিনা ময়নাতদন্তে লাশ নিয়ে যাওয়ার জন্য ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করেছে। অনুমতি পেলে লাশ তুলে দেওয়া হবে।’

মন্তব্য



সাতদিনের সেরা