kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

পাটগ্রামে ধরলা নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি   

১৬ জুলাই, ২০১৯ ০৩:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



পাটগ্রামে ধরলা নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

লালমনিরহাট পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের ধরলা নদী থেকে আজিম মিয়া (২৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পাটগ্রাম থানা পুলিশ। নিহত আজিম মিয়া বুড়িমারী ইউনিয়নের ১নং ওয়ার্ড ইসলামপুর ডাঙ্গাপাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে। 

সোমবার রাত ৯টায় ধরলা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় বাসিন্দারা জানায়, নিহত আজিম মিয়া ভারত থেকে গরু পারাপারের কাজ করত। গত শনিবার রাতে প্রচণ্ড ঝড়ে গরু আনতে ভারতে যায়। সেখানে ঝড়ের কবলে পড়ে নদীতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির করে তাকে পাওয়া জায়নি। এলাকাবাসী সোমবার বিকেলে ধরলা নদীতে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃত দেহটি উদ্ধার করে।

এ বিষয়ে জানতে চাইলে বুড়িমারী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো. আবু সাইদ নেওয়াজ নিশাদ, ‌'নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি গত শনিবার রাতে প্রচণ্ড ঝড়ে গরু আনতে ভারতে যায়। সেখানে ঝড়ের কবলে পড়ে নদীতে ডুবে যায়। সোমবার বিকেলে বুড়িমারী ইউনিয়নের ধরলা নদীতে তার লাশ পানিতে ভেসে ওঠে।'

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আলী সরকার বলেন, 'আমাদের প্রাথমিক তদন্তে মনে হচ্ছে তিনি পানিতে ডুবে মারা গেছেন। এর পর আরো নিশ্চিত হওয়ার জন্য আগামীকাল মঙ্গলবার লাশ মর্গে পাঠানো হবে।

মন্তব্য



সাতদিনের সেরা