kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

কক্সবাজারে মিলল ঢাকার দুই মাদক কারবারির গুলিবিদ্ধ লাশ

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার    

১৬ জুলাই, ২০১৯ ০৩:৪১ | পড়া যাবে ২ মিনিটে



কক্সবাজারে মিলল ঢাকার দুই মাদক কারবারির গুলিবিদ্ধ লাশ

কক্সবাজার শহরের কলাতলী বাইপাস সড়কের পাশে কাটা পাহাড় থেকে দুই ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করছে পুলিশ। সোমবার সকাল ১০টার দিকে স্থানীয়দের দেওয়া খবরে সদর থানা পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে। উদ্ধার করা মরদেহ দুটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতরা মাদক কারবারি বলে পুলিশ ধারণা করছে। কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) খায়রুজ্জামান বলেন, হয়েতো বা ভাগবাটোয়ারা নিয়ে দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে মারা যান তারা।

সদর থানার পরিদর্শক আরো জানান, নিহতদের পকেটে থাকা মোবাইল ও কাগজপত্র নিয়ে তাদের শনাক্ত করা হয়েছে। তারা দুইজনই রাজধানী ঢাকার বাসিন্দা। নিহতদ্বয় হচ্ছেন- যথাক্রমে শাহাজাহানপুরের শান্তিবাগ রশিদ দারোগা বাড়ির আবদুর আজিজের ছেলে বাবু আহমদ (৩১)। তার বরিুদ্ধে ৫টি মাদকের মামলা রয়েছে। অপরজন হচ্ছেন খিলক্ষেত কুড়াতলীর সোনা মিয়ার ছেলে শুক্কুর আলী (৩০)।

কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, সকালে খবর পেয়ে কলাতলী বাইপাস সড়কের পাশে কাটা পাহাড় নামক স্থান থেকে মৃতদেহ দু’টি উদ্ধার করা হয়েছে। তাদের শরীরে গুলির চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে- তারা মাদক কারবারি। তাদের আত্মীয়-স্বজন আসলে লাশ হস্তান্তর করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা