kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

সিদ্ধিরগঞ্জে মার্কেট কমিটি নিয়ে দুই পক্ষে উত্তেজনা

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৬ জুলাই, ২০১৯ ০২:১০ | পড়া যাবে ২ মিনিটে



সিদ্ধিরগঞ্জে মার্কেট কমিটি নিয়ে দুই পক্ষে উত্তেজনা

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় মার্কেট কমিটি নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। এরই মধ্যে মার্কেটের সাবেক ও বর্তমান কমিটি কয়েক দফায় বৈঠক এবং পাল্টাপাল্টি কর্মসূচি দিয়েছে। গতকাল সোমবার সকালে একপক্ষ সভার আয়োজন করলে অন্যপক্ষ প্রতিহত করার ঘোষণা দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

দোকান মালিক ও শ্রমিকরা জানায়, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় মিতালী মার্কেট নির্মাণের পর থেকে মার্কেট পরিচালনা কমিটি নিয়ে একাধিকবার সংঘর্ষ ও হামলা মামলার ঘটনা ঘটে। মার্কেট পরিচালনা কমিটি নিয়ে বর্তমানে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মার্কেট পরিচালনা কমিটির সভাপতি ইয়াসিন মিয়ার সঙ্গে সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জামান মিয়ার বিরোধ চলছে। 

সমিতির সাবেক যুগ্ম সম্পাদক জামান মিয়া গতকাল সকালে সাধারণ সভার আয়োজন করে। বর্তমান সভাপতি ইয়াসিন মিয়া ওই পক্ষের সাধারণ সভা প্রতিহতের ঘোষণা দিয়ে কয়েক শত দোকান মালিক সমিতির সদস্য নিয়ে মার্কেটে অবস্থান নেন। অন্যদিকে জামান মিয়ার নেতৃত্বে সাইনবোর্ড শান্তিধারা এলাকায় কয়েক শত দোকান মালিক সমিতির সদস্যদের নিয়ে সাধারণ সভা করার প্রস্তুতি নেন। এ সময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেওয়ায় জামান মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। 

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ্ পারভেজ বলেন, মার্কেট পরিচালনা কমিটি নিয়ে দুই পক্ষ আলাদা কর্মসূচি ঘোষণা করায় ওই এলাকায় উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা