kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

সোনার দোকানে ডাকাতি

শ্রীনগরে দুই ডাকাত গ্রেপ্তার

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১৬ জুলাই, ২০১৯ ০১:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



শ্রীনগরে দুই ডাকাত গ্রেপ্তার

মুন্সীগঞ্জের শ্রীনগরে একটি সোনার দোকানে ঢুকে একজনকে কুপিয়ে জখম করে প্রায় ২০ লাখ টাকার মালামাল লুটের ঘটনায় দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে নারায়ণগঞ্জের গাবতলা থেকে হাশেম এবং গতকাল সোমবার ভোরে উপজেলার কুকুটিয়া এলাকা থেকে মনাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হাশেম নরসিংদীর দোস্তরদি গ্রামের মৃত ইন্তাজউদ্দিন এবং মনা টুনিয়ামান্দ্রা গ্রামের মৃত কাশেমের ছেলে। 

শ্রীনগর থানার ওসি মো. ইউনুচ আলী জানান, গাবতলা থেকে হাশেমকে গ্রেপ্তারের পর গতকাল সে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে ডাকাতির কথা স্বীকার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ও বিকাশের লেনদেনের সূত্র ধরে মনাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার বিকাশ অ্যাকাউন্ট থেকে ডাকাতির মালামাল বিক্রির পাঁচ হাজার টাকা উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ৬ জুলাই উপজেলার সিংপাড়া বাজারের পূজা স্বর্ণ শিল্পালয়ে মুখোশধারী প্রায় ২০ জনের একটি ডাকাতদল প্রতিষ্ঠানটির কর্ণধার টোটন রায়ের ভাই নেপাল রায়কে কুপিয়ে জখম করে দুটি লোহার সিন্দুক ভেঙে ৩২ ভরি স্বর্ণালংকার, ২৫০ ভরি রুপা, নগদ প্রায় এক লাখ ৭৫ হাজার টাকাসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে। এ ঘটনায় পরের দিন টোটন রায় শ্রীনগর থানায় মামলা করেন। 

এক রাতে তিন দোকানে চুরি : এদিকে শ্রীনগরের বীরতারা বাজারে গত রবিবার রাতে তিনটি দোকানে তিন লাখ টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে। 

বীরতারা বাজার কমিটির সভাপতি আ. কাদির ও সাধারণ সম্পাদক সাব্বির শেখ জানান, জামালদী, আব্দুল হক ও মঞ্জু ভাণ্ডারীর মুদি দোকানের টিনের চাল কেটে সংঘবদ্ধ চোরের দল নগদ টাকা, বিভিন্ন ব্র্যান্ডের সিগারেট, গুঁড়া দুধসহ প্রায় তিন লাখ টাকার মালামাল চুরি করে। 

মন্তব্য



সাতদিনের সেরা