kalerkantho

সিঙ্গাইরে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় মামলা, আটক ১

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

১৫ জুলাই, ২০১৯ ২২:১৭ | পড়া যাবে ২ মিনিটে



সিঙ্গাইরে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় মামলা, আটক ১

মানিকগঞ্জের সিঙ্গাইরে আব্দুর রহিমকে (৫৫) পিটিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহতের স্ত্রী খাদিজা বেগম বাদী হয়ে আজ সোমবার দেবর মুজিবুর রহমান (৫০) তার স্ত্রী মনোয়ারা বেগম (৪০) ও ছেলে সালাহউদ্দিনসহ অজ্ঞাত কয়েকজনকে (১৮) আসামি করে এ মামলা করেন। মনোয়ারা বেগমকে তার বাড়ি থেকে আটক করেছে সিঙ্গাইর থানা পুলিশ।

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গতকাল রবিবার সন্ধ্যায় উপজেলার জামির্ত্তা ইউনিয়নের বিন্নাডাঙ্গী বাসস্ট্যান্ডের অদূরে নিহত আব্দুর রহিমকে পিটিয়ে হত্যা করে আসামিরা।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার জামির্ত্তা ইউনিয়নের বিন্নাডাঙ্গী গ্রামের মৃত আলাউদ্দিনের বড় ছেলে নিহত আব্দুর রহিম ও আব্দুল আজিজের ছেলে স্বপনের (২০) সঙ্গে জমি নিয়ে ছোট ভাই মুজিবুর রহমানের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। রবিবার সন্ধ্যায় বিন্নাডাঙ্গী বাসস্ট্যান্ডের অদূরে চাচা মুজিবুর রহমান ভাতিজা স্বপনকে মারার জন্য উদ্যত হলে তিনি পালিয়ে যান। এ সময় পাশে থাকা আব্দুর রহিম ঘটনাস্থলে গেলে দুই ভাই বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে মুজিবুর রহমান ও তার ছেলে সালাহউদ্দিন লোহার রড ও লাঠি দিয়ে আব্দুর রহিমকে পেটাতে থাকেন। 

খবর পেয়ে স্বজনরা আব্দুর রহিমকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ওই দিবাগত রাত ৯টায় দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিঙ্গাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে সোমবার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলার আসামি মুজিবুর রহমানের স্ত্রী মনোয়ারা বেগমকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা