kalerkantho

তিন মাসের মধ্যেই ইবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি!

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১৫ জুলাই, ২০১৯ ২২:০৫ | পড়া যাবে ২ মিনিটে



তিন মাসের মধ্যেই ইবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি!

আগামী তিন মাসের মধ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ করার ঘোষণা দিয়েছেন নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি রবিউল ইসলাম পলাশ।

আজ সোমবার ক্যাম্পাসে আনন্দ মিছিল শেষে দলীয় টেন্টে এ অঙ্গীকার করেন তিনি।

অভিষেক বক্তব্যে তিনি বলেন, আমার এই অর্জন দলের সকল কর্মীদের প্রচেষ্টার ফল। সবার সহযোগিতায় কেন্দ্র থেকে প্রাপ্ত দায়িত্ব পালন করব। আগামী তিন মাসের মধ্যেই ইবি ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ করা হবে। দায়িত্ব দেওয়ার পরে কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদক আমাদের দুজনকে ডেকে এই নির্দেশনা দিয়েছেন। সবার প্রচেষ্টায় এবং উপস্থিতিতে কমিটি পূর্ণাঙ্গ করা হবে।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ এ শ্রদ্ধা জানিয়ে কার্যক্রম শুরু করেছে ছাত্রলীগ। সোমবার বেলা সাড়ে ১২টায় নতুন কমিটির সভাপতি রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের নেতৃত্বে শ্রদ্ধা জানায় নেতাকর্মীরা। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ফুল দিয়ে বিভিন্ন সংগঠনের সাথে দেখা করেন নতুন কমিটির নেতারা।

দলীয় সূত্রে জানা যায়, ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ইতিহাসে এত দ্রুত কমিটি পূর্ণাঙ্গ করা সম্ভব হয়নি। কেন্দ্রীয় ছাত্রলীগ গত শনিবার রবিউল ইসলাম পলাশকে সভাপতি এবং রাকিবুল ইসলাম রাকিবকে সাধারণ সম্পাদক করে কেন্দ্রীয় কমিটি। দুই সদস্য বিশিষ্ট এই কমিটিকে আগামী এক বছরের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে। গত কমিটি মেয়াদ শেষ করলেও কমিটি পূর্ণাঙ্গ করতে পারেনি। এর আগেও কমিটি পূর্ণাঙ্গ করলেও মেয়াদ শেষ করার পর করেছেন সাবেক নেতারা। এই কমিটি তাদের অঙ্গীকার রাখতে পারবে কিনা এ ব্যাপারে সন্দিহান কর্মীরা।

মন্তব্য



সাতদিনের সেরা