kalerkantho

সোমবার । ২৯ আষাঢ় ১৪২৭। ১৩ জুলাই ২০২০। ২১ জিলকদ ১৪৪১

আনোয়ারায় আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৩ জুলাই, ২০১৯ ০২:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



আনোয়ারায় আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি শুরু হয়েছে। গতকাল শুক্রবার সকালে নগরীর সার্সন রোডস্থ ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর বাসভবনে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে ভূমিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া ও তাঁর আদর্শে উজ্জীবিত আওয়ামী লীগ আজ বিশ্বে সুপরিচিত। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে আওয়ামী লীগ একটি সফল রাজনৈতিক দল। এ সরকারের দৃঢ় পদক্ষেপে দেশ আজ উন্নয়নের মহাসোপানে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নেতাকর্মীদের সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যেতে হবে। বাংলাদেশের সর্ববৃহত্ রাজনৈতিক দল হচ্ছে আওয়ামী লীগ। ১০ টাকার বিনিময়ে এই দলের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য হওয়া যাবে। আওয়ামী লীগ দলে বহিরাগতদের কোনো স্থান হবে না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ মালেকের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান মো. ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরী ভূমিমন্ত্রীর সহকারী একান্ত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম, ব্যক্তিগত সহকারী ইমরান হোসেন বাবুসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ১০ টাকা ফি দিয়ে নিজের সদস্য পদ নবায়নের মাধ্যমে এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

মন্তব্য



সাতদিনের সেরা