kalerkantho

সোমবার । ২৯ আষাঢ় ১৪২৭। ১৩ জুলাই ২০২০। ২১ জিলকদ ১৪৪১

শার্শার পল্লীতে ষাটোর্ধদের নিয়ে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান

বেনাপোল (যশোর) প্রতিনিধি   

১৩ জুলাই, ২০১৯ ০২:২৪ | পড়া যাবে ২ মিনিটে



শার্শার পল্লীতে ষাটোর্ধদের নিয়ে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান

ছবি: কালের কণ্ঠ

যশোরের শার্শার পল্লীতে এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করা হলো। শার্শার পান্তাপাড়া গ্রামে ষাটোর্ধ মুরব্বিদের নিয়ে পুনর্মিলনী ও দোয়া অনুষ্ঠান ও প্রীতিভোজ শুক্রবার জুম্মাবাদ পান্তাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। 

শার্শা ইউনিয়নের পান্তাপাড়া ওয়ার্ডের ইউপি সদস্য মহিউদ্দিন আলম তোতার সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত উক্ত পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শার্শা ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন।

বিগত দিনের পুনর্মিলনী অনুষ্ঠানে যে সকল ষাটোর্ধ ব্যক্তিরা ছিলেন এবং দুনিয়া থেকে শেষ বিদায় নিয়ে চলে গেছেন তাঁদের রুহের মাগফেরাত কামনায় দোয়া, যারা জীবিত আছেন তাদের সুস্থতার জন্য দোয়া ও স্থানীয় সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের মঙ্গল কামনায় দোয়া করা হয় প্রীতিভোজের আগে।  

ষাটোর্ধ মুরব্বিদের পুনর্মিলনী অনুষ্ঠানে আলোচকরা বলেন, এমন অনুষ্ঠানের মাধ্যমে আমাদের পিতৃতুল্য মুরব্বিরা একদিনের জন্য হলেও যেন যুবক বয়সের প্রাণ ফিরে পায়। তাই ভবিষ্যতে যাতে এ ধরনের অনুষ্ঠান শার্শা উপজেলার সর্বস্থানে ছড়িয়ে দেওয়া যায় সেজন্য আমরা সকলে মিলে সচেষ্ট থাকব। তারুণ্যের প্রতীক ইউপি সদস্য মহিউদ্দিন আলম তোতার এমন মন মানুষিকতাকে স্বাগত জানান নেতারা।

মন্তব্য



সাতদিনের সেরা