kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

বগুড়ায় মোবাইলে ডেকে নিয়ে গিয়ে কৃষককে হত্যা

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

১২ জুলাই, ২০১৯ ১৭:২৩ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ায় মোবাইলে ডেকে নিয়ে গিয়ে কৃষককে হত্যা

বগুড়ার শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের বড় চান্দাই গ্রামে মোবাইল করে ডেকে নিয়ে গিয়ে জাব্বারুল ইসলাম (৩০) নামে এক কৃষককে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। নিহত জাব্বারুল ইসলাম বড়চান্দাই গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে। তিনি কৃষি কাজ করে স্ত্রী ও তিন বছর বয়সী এক কন্যা সন্তান নিয়ে জীবন-যাপন করছিলেন।

বৃহস্পতিবার দিবাগত রাতে নিজ বাড়ির পেছনে ডেকে নিয়ে গিয়ে তাকে হত্যা করা হয়। এ ঘটনায় শুক্রবার বেলা ১১টার দিকে জেলা পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং জিজ্ঞাসাবাদের জন্য নিহত জাব্বারুলের চাচাতো ভাই ফারুকের স্ত্রীকে আটক করেন।

নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে জাব্বারুল বাড়িতে খাওয়া-দাওয়া শেষ করে বাড়ির পাশে দোকানে পান খাওয়ার জন্য যান। সেখানে অজ্ঞাতনামা ব্যক্তির ফোন পেয়ে বাড়ির পেছনে চলে যান। সেখানে আগে থেকে বসে থাকা দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথা, ঘাড়সহ শরীরের ১৭টি স্থানে আঘাত করে নৃশংসভাবে হত্যা করে।

স্থানীয়রা জানান, নারীঘটিত কোনো কারণ থাকতে পারে। তা না হলে নিহত জাব্বারুলের চাচাত ভাইয়ের স্ত্রীকে পুলিশ আটক করতো না।

থানার ওসি আজিম উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জেলা পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য নিহত জাব্বারুলের চাচাতো ভাই ফারুকের স্ত্রীকে নিয়ে আসা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো ক্লু উদ্ধার করা সম্ভব হয়নি।

মন্তব্য



সাতদিনের সেরা