kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

রায়পুরে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, আহত চার

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১২ জুলাই, ২০১৯ ১৫:৫৫ | পড়া যাবে ১ মিনিটে



রায়পুরে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, আহত চার

লক্ষ্মীপুরের রায়পুরে অস্ত্রের মুখে এক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় মারধরে গৃহকর্তাসহ চার জন আহত হয়। ডাকাতরা টাকা, স্বর্ণালঙ্কারসহ তিন লাখ টাকার মালামাল লুটে নেয় বলে ক্ষতিগ্রস্থ পরিবারের অভিযোগ।

বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার সোনাপুরের বগা রাখালিয়া গ্রামের নুরনবী চৌধুরী বাচ্চুর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটেছে।
ক্ষতিগ্রস্থ পরিবার জানায়, ঘটনার সময় একদল মুখোশধারী ডাকাত নুরনবী চৌধুরীর বাড়িতে হানা দেয়। তারা জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। এসময় অস্ত্রের মুখে জিম্মি করে গৃহকর্তা ও তার স্ত্রী আমেনা বেগমকে বেঁধে মারধর করে টাকা, স্বর্ণসহ মালামাল লুটে নেয়।

পরে পাশের রুমে থাকা গৃহকর্তার তত্ত্বাবধায়ক আবুল কাশেম ও তার স্ত্রী পারুল বেগমকেও মারধর করে ডাকাতরা। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউছুফ জালাল কিসমত বলেন, ডাকাতির খবর শুনে আমি ক্ষতিগ্রস্থ পরিবারের কাছে গেছি। বিষয়টি প্রশাসনকে জানানো হয়েছে।
 
জানতে চাইলে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা