kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

ধুনটে নিজের ছুরির আঘাতে স্কুলছাত্র জখম

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

১২ জুলাই, ২০১৯ ১৫:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



ধুনটে নিজের ছুরির আঘাতে স্কুলছাত্র জখম

বগুড়ার ধুনট উপজেলায় প্রতিপক্ষকে ছুরি দিয়ে আঘাতের চেষ্টার সময় নিজের ছুরির আঘাতে এক স্কুলছাত্র জখম হয়েছে। জুয়েল রানা (১৫) নামের ওই ছাত্র উপজেলার সদরপাড়ার রিপন মিয়ার ছেলে এবং ধুনট আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়ে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে ধুনট বাজারের চারমাথা এলাকায় ঘটনাটি ঘটে।

আহত জুয়েল রানাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কচুগাড়ি গ্রামের হেলাল উদ্দিনের ছেলে বাবু মিয়ার সঙ্গে জুয়েল রানার পূর্ব থেকে বিরোধ রয়েছে। বাবু ধুনট শহরের একটি ব্যবসা প্রতিষ্ঠানে বিক্রয় কর্মী হিসেবে কাজ করে। 

বৃহস্পতিবার রাত ৯টার দিকে ওই ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হয়ে বাড়ির উদ্দ্যেশে রওনা হয় বাবু। সে শহরের চারমাথা এলাকায় একটি অটোভ্যানে ওঠার সময় জুয়েল রানা তাকে ছুরিকাঘাতের চেষ্টা করে। এসময় ছুরিটি নিয়ে দু’জনের মাঝে কাড়াকাড়ির এক পর্যায়ে সেই চুরির আঘাতে জুয়েল রানা আহত হয়।

ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের চিকিৎসক রিপন কুমার বলেন, স্কুলছাত্রের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও আহত স্কুলছাত্রের চিকিৎসার খোঁজখবর নেয়া হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা