kalerkantho

শুক্রবার । ১৯ জুলাই ২০১৯। ৪ শ্রাবণ ১৪২৬। ১৫ জিলকদ ১৪৪০

ভোলায় মাথা কাটা ও ছেলে ধরা গুজব ছড়িয়ে যুবক ধরা

ভোলা প্রতিনিধি   

১২ জুলাই, ২০১৯ ০১:১২ | পড়া যাবে ২ মিনিটে



ভোলায় মাথা কাটা ও ছেলে ধরা গুজব ছড়িয়ে যুবক ধরা

ভোলায় মাথা কাটা ও ছেলে ধরার গুজব ছড়ানোর অপরাধে মো. আবদুল শহিদ হাওলাদার (২৪) নামে একজনকে আটক করেছে চরফ্যাশন থানা পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে চরফ্যাশন থানা পুলিশ চর মাদ্রাজ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রাম থেকে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে গুজব রটানোয় ব্যবহৃত স্মাটফোনটি আটক করা হয় এবং এর সত্যতা পায় পুলিশ।

এদিন দুপুরে ভোলা জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান পুলিশ সুপার সরকার মোহাম্মদ কাওছার। গুজব রটনাকারী শাহীন হাওলাদার উক্ত ইউনিয়নের বাসিন্দা আলী হাওলাদারের ছেলে।

পুলিশ সুপার সংবাদ সম্মেলনে বলেন, ভোলা জেলাতে মোট চারজনকে গুজব রটানো জন্য চিহ্নিত করা হয়েছে। এদের মধ্যে একজন দুবাই অবস্থান করেছে, একজন সন্দিপে, একজন এখন আইনশৃঙ্খলা বাহিনীর আওতায় আছে। আর শহিদ হাওলাদারের বাসায় মঙ্গলবার অভিযান চালিয়ে তাকে পাওয়া না গেলে তিনি বুধবার ভোলা ছেড়ে পালানোর পথে তাকে আটক করা হয়। এখন চরফ্যাশন থানায় তার বিরুদ্ধে গুজব রটানোর অভিযোগে চরফ্যাশন থানায় একটি মামলা করা হয়। পরে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫,২৮ ও ৩১ ধারায় মামলা করে অতিরিক্ত দায়রা জজ আদালত চরফ্যাশনে সোপর্দ করা হয় এবং তার বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফীন মাহমুদ, ভোলা প্রেস ক্লাব সভাপতি এম হাবিুর রহমান, ওসি ডিভি মো. শহিদুর হক, চরফ্যাশন থানা ওসি সামছুল আরেফিনসহ সকল সাংবাদিক বৃন্দ। 

মন্তব্য



সাতদিনের সেরা