kalerkantho

শনিবার । ২৭ আষাঢ় ১৪২৭। ১১ জুলাই ২০২০। ১৯ জিলকদ ১৪৪১

পুটখালী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত

বেনাপোল (যশোর) প্রতিনিধি   

২৭ জুন, ২০১৯ ১৮:২১ | পড়া যাবে ২ মিনিটে



পুটখালী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত

যশোরের বেনাপোলের পুটখালী সীমান্তে বৃহস্পতিবার ভোরে ভারতীয় সীমান্তরক্ষী বিএসএফের গুলিতে মনিরুল ইসলাম মনি (৩৮) নামে এক বাংলাদেশি যুবক আহত হয়েছেন। আহত মনিরুল ইসলাম বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের জেলেপাড়া এলাকার গুলজার হোসেনের ছেলে। ভারত থেকে গরু আনার (রাখাল) কাজ করত সে। 

মনিরুলের স্বজনেরা জানান, মনিরুল ভারত থেকে গরু আনার জন্য বৃহস্পতিবার ভোরে ভারত সীমান্তে যায়। গরু নিয়ে বাংলাদেশের পুটখালি সীমান্তে প্রবেশের সময় পুটখালির বিপরীতে ভারতীয় আংরাইল বিএসএফ ক্যাম্পের সদস্যরা তার ওপর গুলি চালায়। একটি গুলি তার বাম পিঠে লাগলে সে সেখানে লুটিয়ে পড়ে। এ সময় তার সাথে থাকা অন্য রাখালরা তাকে বাংলাদেশের অভ্যন্তরে নিয়ে আসে। সেখান থেকে তাকে উদ্ধার করে দ্রুত যশোর নিয়ে যাওয়া হয়। বর্তমানে সে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। 

স্থানীয় পুটখালি ইউনিয়নের চেয়ারম্যান হাদিউজ্জামান জানান, আমরা শুনেছি পুটখালি সীমান্তে এক গরুর রাখালকে বিএসএফ গুলি করেছে। সামান্য আহত হয়েছে। বিস্তারিত কিছুই জানি না। ২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী কম্পানি কমান্ডার সুবেদার মশিউর রহমান জানান, এ রকম ঘটনা বিভিন্ন লোকের মুখে শুনেছি। গুলির ঘটনা আমাদের নলেজের বাইরে। ঘটনা ঘটার পর পরই তাকে যশোর নিয়ে গেছে এ জন্য আমরা কিছুই জানতে পারিনি। তার স্বজনরাও কিছুই জানাননি। বিষয়টি খোঁজ নিয়ে আপনাদের পরে জানাব।

মন্তব্য



সাতদিনের সেরা