kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

সিদ্ধিরগঞ্জে র‍্যাবের হাতে তিন চাঁদাবাজ গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৭ জুন, ২০১৯ ০২:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



সিদ্ধিরগঞ্জে র‍্যাবের হাতে তিন চাঁদাবাজ গ্রেপ্তার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ের ফুটপাতে চাঁদা আদায়ের সময় তিন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। এ সময় চাঁদাবাজদের নিকট থেকে চাঁদাবাজির ২৮ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়। গত মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ের ফুটপাতে প্রকাশ্যে চাঁদা আদায়ের সময় তাদের গ্রেপ্তার করেন র‍্যাব সদস্যরা।
 
তাঁরা হলেন- মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. শামাীম (২৯), মৃত হাসেম বাছরের ছেলে মো. ইকবাল হোসেন (৩৯) ও মো. রুনু মিয়ার ছেলে রাকিব (১৯)। গতকাল বুধবার সংবাদ মাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
স্থানীয়রা জানায়, গ্রেপ্তারকৃত চাঁদাবাজরা নাসিক ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক ও ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদলের নিয়োজিত চাঁদাবাজ। নাসিকের কাউন্সিলর ফারুক ও শাহজালাল বাদল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ের ফুটপাতে তিন শতাধিক দোকান থেকে ১০০ থেকে ৫০০ টাকা হারে দৈনিক প্রকাশ্যে চাঁদা আদায় করতেন।
 
র‍্যাব জানায়, সাম্প্র্রতিক সময়ে র‍্যাব-১১-এর দায়িত্বপূর্ণ এলাকায় চাঁদাবাজি অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। উক্ত অপরাধ দমনের লক্ষ্যে র‍্যাব-১১ চাঁদাবাজদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাতে র‍্যাব-১১-এর বিশেষ অভিযানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোড (শিমরাইল মোড়) এলাকায় চাঁদাবাজি করার সময় হাতে-নাতে তিনজন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

মন্তব্য



সাতদিনের সেরা