kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

চট্টগ্রামে নিখোঁজের ১০ দিন পর কুমিল্লায় উদ্ধার স্কুলছাত্র সাকিব

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৭ জুন, ২০১৯ ০২:২৪ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামে নিখোঁজের ১০ দিন পর কুমিল্লায় উদ্ধার স্কুলছাত্র সাকিব

চট্টগ্রাম থেকে নিখোঁজের ১০ দিন পর কুমিল্লা থেকে স্কুলছাত্র সাকিব সাহাবকে (১৫) উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সকালে কুমিল্লার মনোহরগঞ্জ থেকে তাকে উদ্ধার করে পুলিশ। পরে সাকিবকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 
চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার (উত্তর) মীর্জা সায়েম মাহমুদ জানান, সাকিব কুমিল্লার কোতোয়ালি থানার মনোহরগঞ্জে অবস্থান করছিল। পুলিশের পাশাপাশি তার পরিবারের সদস্যরা জানতে পেরে সাকিব কুমিল্লায়। সাকিবের বাবা সৌদি আরব ফেরত শাহাব উদ্দিন মনোহরগঞ্জ এলাকায় ছেলের অবস্থান নিশ্চিত করেন। বিষয়টি নিয়ে স্থানীয় থানা পুলিশের সহায়তা নেওয়া হয়। তারা সাকিবকে উদ্ধার করে তার বাবার হাতে তুলে দেন।
 
কুমিল্লায় একটি খাবার হোটেলে সাকিবকে পাওয়ার কথা জানালেও সে অপহূত হয়েছিল, নাকি সে নিজের ইচ্ছায় বাড়ি ছেড়েছিল—এ প্রশ্নের জবাবে মীর্জা সায়েম বলেন, এ বিষয়ে পরে জানানো হবে। 
 
প্রসঙ্গত, গত ১৬ জুন নিখোঁজ হয় চট্টগ্রাম নগরের পাঁচলাইশ মডেল থানার নাসিরাবাদ হাউজিং সোসাইটি এলাকার বেসরকারি সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র সাকিব সাহাব। পরিবারের পক্ষ থেকে বলা হয়েছিল, ওই দিন সকাল সাড়ে ৭টার দিকে নগরের মেহেদীবাগের বাসা থেকে বোনের সঙ্গে স্কুলের উদ্দেশে বের হয় সাকিব। এ ঘটনায় সাকিবের পরিবারের পক্ষ থেকে নগরের পাঁচলাইশ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এর পর থেকে থানা পুলিশসহ বিভিন্ন সংস্থা সাকিবকে উদ্ধারের চেষ্টা করে।

মন্তব্য



সাতদিনের সেরা