kalerkantho

মঙ্গলবার । ২৩ জুলাই ২০১৯। ৮ শ্রাবণ ১৪২৬। ১৯ জিলকদ ১৪৪০

চট্টগ্রাম থেকে অপহৃত কিশোর হবিগঞ্জে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৭ জুন, ২০১৯ ০২:১৬ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রাম থেকে অপহৃত কিশোর হবিগঞ্জে উদ্ধার

প্রতীকী ছবি

চট্টগ্রাম থেকে অপহরণের সাত দিন পর মো. নবীন (১৫) নামে এক কিশোরকে হবিগঞ্জে উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উদ্ধারের পর গতকাল সকালে তাকে চট্টগ্রাম নিয়ে আসা হয়। এই ঘটনায় মো. কাউছার মিয়া (২৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।
 
উদ্ধার হওয়া মো. নবীন চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার হিলভিউ আবাসিক এলাকার বেল্লাল হোসেনের ছেলে।
 
বায়েজিদ বোস্তামী থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার জানান, গত ১৮ জুন হিলভিউ আবাসিক এলাকার ১ নম্বর রোড থেকে অপহরণের শিকার হয় নবীন। অপহরণের পর তাকে সিলেট নিয়ে যাওয়া হয়। কাউছার নামের একজন নবীনের বাবার মোবাইলে ফোন করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। এই ঘটনায় গত ১৯ জুন রাতে নবীনের বাবা বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা করেন।
 
এই পুলিশ কর্মকর্তা বলেন, ‘অপহরণকারীর আস্থা অর্জন করতে বিকাশের মাধ্যমে পাঁচ হাজার টাকা পাঠানো হয়। এই সময় তাদের অবস্থান হবিগঞ্জ বলে আমরা নিশ্চিত হই। মঙ্গলবার আমরা সেখানে যাই। আরো টাকা দেওয়ার লোভ দেখানো হয় কাউছারকে। টাকা নিতে এসে সে আমাদের হাতে ধরা পড়েছে।’
 
পুলিশ সূত্র জানিয়েছে, কাউছার চট্টগ্রাম নগরের হিলভিউ আবাসিক এলাকার ১ নম্বর রোডে থাকেন। তিনি রাজমিস্ত্রির কাজ করেন। তাঁর বাড়ি সিলেটের হবিগঞ্জের চুনারুঘাট এলাকায়। গত ১৮ জুন বাজারে যাওয়ার কথা বলে ওই কিশোরকে হিলভিউ আবাসিক এলাকা থেকে সিলেট নিয়ে যান কাউছার।

মন্তব্য



সাতদিনের সেরা