kalerkantho

বুধবার । ২৪ জুলাই ২০১৯। ৯ শ্রাবণ ১৪২৬। ২০ জিলকদ ১৪৪০

বিশ্বনাথে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা : বখাটে গ্রেপ্তার

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি   

২৬ জুন, ২০১৯ ২২:১৭ | পড়া যাবে ২ মিনিটে



বিশ্বনাথে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা : বখাটে গ্রেপ্তার

আবদুল বারিক

সিলেটের বিশ্বনাথে এক স্কুলছাত্রীকে (১৭) ধর্ষণের চেষ্টার অভিযোগে আবদুল বারিক (৪০) নামের এক বখাটেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বারিক সে উপজেলা উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের দীপবন্দ (বিলপার) গ্রামের মৃত মমশ্বর আলীর ছেলে। 
 
এ ঘটনায় বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ শর্ম্মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মঙ্গলবার রাতে একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত বখাটকে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে। 
 
পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া ১৭ বছর বয়সী ওই কিশোরী গত সোমবার আড়াইটার দিকে উপজেলার আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ থেকে বাড়ি ফিরছিল। সে স্থানীয় বাবুনগর ও দীপবন্দ (বিলপাড়) গ্রামের মধ্যবর্তী (বাসিয়া নদীর উত্তর পাড়ে) স্থানে পৌঁছালে বখাটে আবদুল বারিক তার (কিশোরী) হাত ধরে শ্লীলতাহানি এবং শরীরের বিভিন্ন স্থানে হাত দিয়ে যৌনপীড়ন করে। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করেন।
 
মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, শ্লীলতাহানির শিকার হওয়া ওই ছাত্রীর পিতা না থাকায় ও মা মানসিকভাবে অসুস্থ হওয়ায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে এবং অভিযুক্ত বখাটে আবদুল বারিককে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য