kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

বাইসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ...

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

২৬ জুন, ২০১৯ ২১:১৭ | পড়া যাবে ১ মিনিটে



বাইসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ...

একটি বাইসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলের চালক ও আরোহী মারাত্মক আহত হয়েছেন। আজ বুধবার দুপুরে যশোরের অভয়নগর উপজেলার ভাঙ্গাগেট এলাকায় যশোর-খুলনা মহাসড়কের ভৈবর সেতুর সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মারাত্মক আহত মোটরসাইকেল চালক উপজেলার দিয়াপাড়া গ্রামের আনসার মোল্যার ছেলে আক্তার (৩২) ও আরোহী একই গ্রামের আজিবরের ছেলে রেজোয়ানকে (১৯) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাইসাইকেল চালক পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার দুপুরে যশোরগামী মোটরসাইকেলটি যশোর-খুলনা মহাসড়কের ভৈরব সেতুর সংযোগস্থলে পৌঁছলে একটি বাইসাইকেল হঠাৎ মহাসড়কে ঢুকে পড়ে। এ সময় মোটরসাইকেল চালক বাইসাকেলটিকে বাঁচানোর চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর আছড়ে পড়ে। এতে মোটরসাইকেলের চালক ও আরোহী দুইজনেই মারাত্মক আহত হয়। পরে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

আহতদের ব্যাপারে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আহম্মেদ ফয়সাল পাভেল বলেন, আক্তার নামে রোগীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর রোগীর চিকিৎসা চলছে।    

মন্তব্য



সাতদিনের সেরা