kalerkantho

বুধবার । ১৭ জুলাই ২০১৯। ২ শ্রাবণ ১৪২৬। ১৩ জিলকদ ১৪৪০

নবাবগঞ্জে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষকে পিটিয়ে হত্যা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

২৬ জুন, ২০১৯ ২০:১৮ | পড়া যাবে ২ মিনিটে



নবাবগঞ্জে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষকে পিটিয়ে হত্যা

জমি নিয়ে বিরোধের জেরে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় জামাল হোসেনকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ওই গ্রামের আনছার আলী নামে এক প্রতিবেশীর বিরুদ্ধে।

এ ঘটনায় নিহত ব্যক্তির স্ত্রী ও দুই ছেলে আহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে নয়টায় উপজেলা গোলাপগঞ্জ সোনাজুড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত জামাল হোসেন হরিপুর কানাকুড়ি গ্রামের মৃত্য আব্দুর রহমানের ছেলে। এ ঘটনায়া আজ বুধবার পুলিশ অভিযান চালিয়ে তিন ব্যক্তিকে আটক করেছে। নবাবগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে উপজেলার সোনাজুড়ি গ্রামে নিহত জামাল হোসেন বাড়ির পানি নিষ্কাশনের ড্রেন করার সময় একই গ্রামের প্রতিপক্ষ আনছার আলীর ছেলে ইসার উদ্দিন, পরাণ আলী, মান্নান আলী এবং হাসেন আলী দেশীয় অস্ত্র দিয়ে ওই পরিবারের ওপর এলোপাতাড়ি অঘাত করেন। পরে ঘটনাস্থলেই জামাল হোসেন নিহত ও পরিবারের তিন সদস্য আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান।

ওসি সুব্রত কুমার সরকার জানান, এ ঘটনায় নবাবগঞ্জ থানায় ১৫ জনকে আসামি করে মামলা করা হয়েছে এবং তিন আসামিকে গ্রেপ্তার করা করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা