kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

পুলিশ-জনতার ধাওয়া, ৫ কিলোমিটার দৌড়ে আটক ২ ধর্ষক

হবিগঞ্জ প্রতিনিধি   

২৬ জুন, ২০১৯ ১৪:১১ | পড়া যাবে ২ মিনিটে



পুলিশ-জনতার ধাওয়া, ৫ কিলোমিটার দৌড়ে আটক ২ ধর্ষক

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় দুই ধর্ষককে ৫ কিলোমিটার ধাওয়া করে গ্রেপ্তার করেছে পুলিশ ও জনতা। বুধবার দুপুরে চুনারুঘাট থানার উপপরিদর্শত (এসআই) মঈন উদ্দিন এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার শ্রীকুটা গ্রামের জলিল মিয়ার ছেলে আহাদ মিয়া (২৪) ও আনোয়ার আলীর ছেলে আশিক মিয়া (২৭)।

স্থানীয় সূত্রে জানা যায়, চুনারুঘাট উপজেলার শ্রীকুটা গ্রামের জয়নাল মিয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলে ফুসলিয়ে একই এলাকার ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণ করে। তাকে এই কাজে সহযোগিতা করে আহাদ মিয়া ও আশিক মিয়া। পরে কিশোরীকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় ওই কিশোরী বুধবার সকালে আহাদ, আশিক ও জয়নালের বিরুদ্ধে চুনারুঘাট থানায় ধর্ষণ মামলা দায়ের করে। 

বুধবার দুপুরে এসআই মঈন উদ্দিন এর নেতৃত্বে একদল পুলিশ শ্রীকুটা গ্রামে অভিযান শুরু করলে আসামিরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ তাদেরকে ধাওয়া করলে স্থানীয় পুরুষ ও মহিলারাও পুলিশের সাথে যোগ দেয়। পুলিশ ও জনতার ধাওয়া খেয়ে প্রায় ৫ কিলোমিটার দৌড়ানোর পর দক্ষিণ নরপতি গ্রাম থেকে আহাদ ও আশিক পুলিশের হাতে গ্রেপ্তার হয়। তবে জয়নাল পালিয়ে যায়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান জানান, পুলিশ আসামিদের গ্রেপ্তার করার জন্য অভিযানকালে জনতা সহযোগিতা করায় তাদেরকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। জয়নালকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত আছে। ভিকটিম এর মেডিক্যাল পরীক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা