kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

বাড়ির পাশেই শিশুর মরদেহ.....হত্যা?

নাটোর প্রতিনিধি   

২৬ জুন, ২০১৯ ১৪:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাড়ির পাশেই শিশুর মরদেহ.....হত্যা?

নাটোরের বড়াইগ্রামে বাড়ির পাশের একটি জঙ্গল থেকে হাসান আলী নামে ১০ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে উপজেলার মৃধা কচুয়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত হাসান আলী একই এলাকার আব্দুল হালিমের ছেলে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা এটা একটি হত্যাকাণ্ড। 

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ও এলাকাবাসী জানায়, প্রতিদিনের মতো মঙ্গলবার দিবাগত রাতে শিশু হাসান হাসান তার মা ও বাবার সাথে খাওয়া-দাওয়া শেষে তাদের সাথে ঘুমিয়ে পড়ে। পরে রাতের কোনো একসময় দুর্বৃত্তরা হাসান আলীর ঘরে প্রবেশ করে। পরে শিশু হাসানকে হত্যা করে বাড়ির পেছনে জঙ্গলে ফেলে রেখে চলে যায়। পরে হাসানের বাবা ও মা হাসানকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে বাড়ির পেছনে একটি জঙ্গলে হাসানের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে আজ বুধবার সকাল ৬টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

এ সময় হাসানের মা রিনা বেগম অচেতন হয়ে পড়লে তাকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সুস্থ হওয়ার পরে পুলিশ শিশুটির মা রিনা বেগম এবং বাবা হালিমকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে। তবে এখনো পর্যন্ত হত্যাকাণ্ডের রহস্য উদ্‌ঘাটন করা সম্ভব হয়নি। প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরির পর শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা