kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

ফেনীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

ফেনী প্রতিনিধি   

২৫ জুন, ২০১৯ ২১:২৩ | পড়া যাবে ২ মিনিটে



ফেনীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মামুনুর রশিদ স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলার রায়ে একজনের যাবজ্জীবন, ৫ লাখ টাকা জরিামানা ও অপর ৪ জনকে ১৪ বছর করে জেল ও ১ লাখ টাকা করে জরিমানা দণ্ড দিয়েছেন। আজ মঙ্গলবার সকালে এ রায় ঘোষণা করেন তিনি।

আসামিদের মধ্যে আবু বকর ছিদ্দিক সাগরকে যাবজ্জীবন, ৫ লাখটাকা জরিমানা, জাহাঙ্গীর আলম, বিয়োজিত, মেজবাহ উদ্দিন পিয়াস ও রিয়াদকে ১৪ বছর করে কারাদণ্ড ও ১ লাখ টাকা করে জরিমানার নির্দেশ দেন।

আদালত সূত্রের বরাত দিয়ে সরকারি কৌঁসূলী (পিপি) অ্যাডভোকেট হাফেজ আহাম্মদ জানান, ২০১৩ সালের ১৫ মে আসামিরা সোনাগাজী ছাবের পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে চরগণেশ এলাকায় অপহরণ করে ধর্ষণ করে। এ ঘটনায় পরদিন তার পিতা ৫ জনকে নামে ও আরো ৬ থেকে ৭ জনকে অজ্ঞাত আসামি দেখিয়ে মামলা করেন। সোনাগাজী থানার উপপরিদর্শক, মামলার তদন্ত কর্মকর্তা স্বপন কুমার ১০ জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র জমা দেন। মঙ্গলবার বিচারক মামলার রায় দেন। মামলা থেকে মো. মামুন, বিবি কাউসার, আবু নাসের সোহাগ, মো. মাসুদ ও আলাউদ্দিন আলোকে বেকসুর খালাস দেওয়া হয়।

রাষ্ট্রপক্ষে ছিলেন হাফেজ আহাম্মদ, আসামি পক্ষে ছিলেন মেজবাহউদ্দিন খান ও কামরুল হাসান। এ মামলার প্রধান আসামি পলাতক রয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা