kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

শিশু শিক্ষার্থীকে যৌন নির্যাতন, মাদরাসাশিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক, সাভার   

২৫ জুন, ২০১৯ ১৬:১৭ | পড়া যাবে ২ মিনিটে



শিশু শিক্ষার্থীকে যৌন নির্যাতন, মাদরাসাশিক্ষক আটক

সাভারে পাঁচ বছরের এক মাদরাসাছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে ওই মাদরাসারই একজন শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সাভার মডেল থানার একটি অভিযোগ দায়ের করলে মো. ইদ্রিস (৩৮) নামে ওই শিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ আদালতে পাঠায়। অভিযুক্ত মো. ইদ্রিস মাদারীপুর জেলার কালকিনি থানার কানাই সরদারের চর গ্রামের আবদুর রহমানের ছেলে।

শিশু শিক্ষার্থীর বাবার অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, শিশুটি সাভার পৌরসভার গেন্ডা বাসস্ট্যান্ডের অদূরে মাদানীয়া তা'লীমুল কুরআন বালিকা মাদরাসায় পড়ে। শিশুটির বাবা প্রতিদিন সকালে মাদরাসায় দিয়ে আসতেন এবং বিকেলে নিয়ে আসতেন। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার শিশুটিকে তার বাবা মাদরাসায় দিয়ে কাজে চলে যায়। একপর্যায়ে মাদরাসা শিক্ষক মো. ইদ্রিস শিশুটিকে তার কক্ষে ডেকে নিয়ে যায়। পরে সে শিশুটিকে যৌন নির্যাতন করে। তখন শিশুটি কান্নাকাটি শুরু করলে ওই শিক্ষক শিশুটিকে বিভিন্নভাবে ভয়-ভীতি দেখায় এবং বাবা-মাকে কিছু বলতে নিষেধ করে। বিকেলে শিশুটিকে তার বাবা আনতে গেলে শিশুটি প্রচণ্ডভাবে কান্না শুরু করে। পরে তার বাবা তাকে জিজ্ঞাসাবাদ করলে শিশুটি বিস্তারিত খুলে বলে। পরে বুধবার সকালে শিশুটির বাবা সাভার মডেল থানায় একটি অভিযোগ দেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ জানান, ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্ত মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করে দুপুরে আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা