kalerkantho

বুধবার । ১৭ জুলাই ২০১৯। ২ শ্রাবণ ১৪২৬। ১৩ জিলকদ ১৪৪০

অণ্ডকোষ থেঁতলে স্বামী হত্যা! আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার অভিযোগ

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি   

২৫ জুন, ২০১৯ ১৫:২০ | পড়া যাবে ২ মিনিটে



অণ্ডকোষ থেঁতলে স্বামী হত্যা! আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার অভিযোগ

জয়পুরহাটের আক্কেলপুরে স্বামী রতন হোসেন (২০) এর অণ্ডকোষ থেঁতলে তাকে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্য বলে চালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে স্ত্রী আজমেরী আক্তার চুমকীর (১৮) বিরুদ্ধে। আজ মঙ্গলবার দুপুরে পুলিশ লাশটি উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়। সেই সাথে জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রীকে আটক করে থানায় নেওয়া হয়।

আজ মঙ্গলবার (২৫ জুন) ভোররাতে রতন হোসেনের নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে। রতন হোসেন উপজেলার হিজলী গ্রামের সহিদুল ইসলামের ছেলে। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

রতন হোসেনের পিতা সহিদুল ইসলাম বলেন, আমার ছেলের সাথে একই গ্রামের আজমল হোসেনের মেয়ের বিয়ে হয়। গত শনিবার আমার ছেলে বউ আলাদা হয়। মঙ্গলবার রাতে আমরা স্বামী-স্ত্রী বাড়িতে না থাকায় ছেলের বউ ও তাল লোকজন মিলে আমার ছেলেকে নির্মম নির্যাতন করে হত্যা করেছে। আমি এর বিচার চাই।

রতন হোসেনের স্ত্রী আজমেরী আক্তার চুমকী বলেন, আমার স্বামীকে আমি হত্যা করিনি। স্বামী নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় বলেন, ঘটনাটি শোনার সাথে সাথেই আমি একজন অফিসার ঘটনাস্থলে পাঠিয়েছিলাম। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। এই ঘটনায় তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানার আনা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা