kalerkantho

বুধবার । ২৪ জুলাই ২০১৯। ৯ শ্রাবণ ১৪২৬। ২০ জিলকদ ১৪৪০

কেন্দুয়ায় দুষ্কৃতকারীদের হামলায় সাংবাদিক আহত

হাওরাঞ্চল প্রতিনিধি   

২৫ জুন, ২০১৯ ০৪:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



কেন্দুয়ায় দুষ্কৃতকারীদের হামলায় সাংবাদিক আহত

ছবি: কালের কণ্ঠ

নেত্রকোনার কেন্দুয়ায় দুষ্কৃতকারীদের হামলায় আয়নাল হক (৩৮) নামে স্থানীয় এক সাংবাদিক গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহতাবস্থায় সাংবাদিক আয়নাল হককে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
আহত সাংবাদিক আয়নাল হক উপজেলার কান্দিউড়া ইউনিয়নের কুন্ডলী গ্রামের মৃত ফিরোজ আলীর ছেলে এবং তিনি কেন্দুয়া থেকে প্রকাশিত ‘দৈনিক নেত্রকোনা ডটকম’ নামে একটি অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক। 
 
রবিবার বিকেলে কেন্দুয়া পৌরসভা কার্যালয়ের সামনের সড়কে দুষ্কৃতকারীরা তাঁর ওপর এ হামলার ঘটনাটি ঘটায়।
 
আহত সাংবাদিক আয়নাল হক জানান, রবিবার বিকেলে তিনি উপজেলা রোডে অবস্থিত তার পত্রিকা অফিস থেকে বেরিয়ে তিনি স্থানীয় প্রেস ক্লাবের দিকে যাচ্ছিলেন। তিনি কেন্দুয়া পৌরসভা কার্যালয়ের সামনের গেইটের কাছে পৌঁছলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা ছয় জন দুস্কৃতকারী অতর্কিতে তার উপর হামলা চালায়। 
 
এ সময়  হামলাকারীরা তাদের হাতে থাকা লাঠিসোটা ও লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে তাকে গুরুতর আহত করে। তখন তার ডাক-চিৎকারে আশাপাশের কয়েকজন দোকানদার তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় প্রেস ক্লাবে নিয়ে যান এবং সেখানে উপস্থিত সাংবাদিকরা তাকে এ অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে তাঁরা আহত সাংবাদিক আয়নাল হককে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে সেখানে তাঁর অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ওই রাতেই তাঁকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন।
 
আয়নাল হক আরো জানান, দৈনিক নেত্রকোনা ডট কম-এ প্রকাশিত একটি সংবাদের জের ধরেই এলাকার চিহ্নিত দুষ্কৃতকারীরা তার ওপর এ হামলা চালিয়েছে বলে তিনি দাবি করেন।
 
এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামানের সঙ্গে যোগাযোগ করলে তিনি হামলার সত্যতা স্বীকার করে বলেন, হামলার ব্যাপারে আমরা এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। তবে একটি সংবাদ প্রকাশের জের ধরে এক ব্যক্তি সাংবাদিক আয়নাল হকের বিরুদ্ধে থানায় জিডি করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা