kalerkantho

মঙ্গলবার । ২৩ জুলাই ২০১৯। ৮ শ্রাবণ ১৪২৬। ১৯ জিলকদ ১৪৪০

হাটহাজারীতে জামাইয়ের হাতে শ্বশুর খুন

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৫ জুন, ২০১৯ ০৩:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



হাটহাজারীতে জামাইয়ের হাতে শ্বশুর খুন

প্রতীকী ছবি

পারিবারিক কলহের জেরে চট্টগ্রামের হাটহাজারীতে জামাতা সুজন মিয়ার হাতে শ্বশুর আব্দুল হাকিম (৬০) খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার রাত সাড়ে ১০টার দিকে হাটহাজারী পৌরসভার মাটিয়া মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় এলাকাবাসী সুজনকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। মামলা করেছেন নিহতের ছেলে এমদাদুল হক।
 
নিহত আবদুল হাকিমের বাড়ি নেত্রকোনার দুর্গাপুর এলাকায়। আর সুজনের বাড়ি শেরপুরের নালিতাবাড়ী উপজেলায়। তার বাবার নাম জামিল উদ্দিন।
 
স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় সাত বছর আগে আবদুল হাকিমের মেয়ে মিনারা বেগমকে বিয়ে করে ঘরজামাই হিসেবে বসবাস করে আসছিল সুজন। সংসারের বিভিন্ন বিষয় নিয়ে শ্বশুর ও শাশুড়ির সঙ্গে সুজনের প্রায়ই ঝগড়া লেগে থাকত। মাঝেমধ্যে জামাতা ও শ্বশুর হাতাহাতিতেও জড়িয়ে পড়ত। ঘটনার দিন কথা-কাটাকাটির একপর্যায়ে সুজন ঘরে থাকা ধারালো ছুরি নিয়ে শ্বশুরের বুকে উপর্যুপরি আঘাত করে। পরে স্থানীয়রা হাকিমকে উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে চিকিত্সক তাঁকে মৃত ঘোষণা করেন। 
 
হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামি সুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা