kalerkantho

রবিবার । ২১ জুলাই ২০১৯। ৬ শ্রাবণ ১৪২৬। ১৭ জিলকদ ১৪৪০

গৌরীপুরে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ১, আহত ৫

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

২৫ জুন, ২০১৯ ০৩:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



গৌরীপুরে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ১, আহত ৫

ছবি : কালের কণ্ঠ

ময়মনসিংহের গৌরীপুরে ট্রাক ও যাত্রীবাহী অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে আফতু মিয়া (৬৫) নামে একজন নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলার কলতাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আফতু মিয়া কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার পাইকপাড়া গ্রামের আব্দুল হাফিজের ছেলে। এ ঘটনায় অটোরিকশা চালকসহ আহত হয়েছেন আরো ৫ জন। তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
 
স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঈশ্বরগঞ্জ থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে ময়মনসিংহ যাচ্ছিল। পথিমধ্যে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের কলতাপাড়া এলাকায় অটোরিকশার সঙ্গে কিশোরগঞ্জগামী একটি মালবোঝাই একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হলে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে পড়ে যায়। 
 
এ সময় ঘটনাস্থলে অটোরিকশা যাত্রী আফতু মিয়া (৬৫) নিহত। আহত হন অটোরিকশা যাত্রী জিয়াউর রহমান, কসির উদ্দিন, রাজু মিয়া, সালামা আক্তারসহ ৫ জন। খবর পেয়ে গৌরীপুর থানার পুলিশ ও ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
 
ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান বলেন, ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে একজন নিহত ও চালকসহ ৫ জন আহত হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

মন্তব্য



সাতদিনের সেরা