kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

ট্রাক্টরের চাকায় পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু, আহত ২

আত্রাই-রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি   

২৪ জুন, ২০১৯ ২২:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাক্টরের চাকায় পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু, আহত ২

নওগাঁর আত্রাইয়ে ট্রাক্টরের ধাক্কায় মোয়াজ্জেম হোসেন (২৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় ওই যুবকের সঙ্গে থাকা মাহাবুর রহমান (৫৭) ও সুমন (৪৫) নামে আরো দুইজন আহত হয়েছেন।
 
আজ সোমবার বিকেল ৫টার দিকে উপজেলার ভবানীপুর বাজার সংলগ্ন সুইচগেট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
 
নিহত মোয়াজ্জিম হোসেন উপজেলার মহাদিঘী গ্রামের শামসুর রহমান খাঁনের ছেলে। এবং আহত মাহাবুর রহমান উপজেলার বিহারীপুর গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে ও সুমন পার্শ্ববর্তী রাণীনগর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে। আহতরা রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।
 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মোয়াজ্জেম হোসেন, মাহাবুর রহমান ও সুমন সোমবার বিকেলে রাণীনগর থেকে চার্জার চালিত ইজিবাইকে বাড়ি ফিরছিল। এ সময় বিপরিত দিক থেকে ইট বোঝাই একটি ট্রাক্টর এসে ধাক্কা দিলে মোয়াজ্জেম হোসেন ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে আত্রাই উপজেলা কমপ্লেক্সে ভর্তি করে দেয়। এ সময় ট্রাক্টর চালক পালিয়ে যায়। 
 
এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাক্টর চালক পালিয়ে যাওযায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। ট্রাক্টরটি আটক করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা